• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাটপাড়া-কাণ্ডে মানুষের পাশে মমতার সরকার, চাকরি-ক্ষতিপূরণের ঘোষণা ফিরহাদের

লোকসভার ভোটের ফলাফল প্রকাশের পর থেকেই ভাটপাড়া অশান্ত হয়ে উঠেছিল। প্রাণ গিয়েছিল সংঘর্ষে। ভাঙচুর হয়েছিল ঘরবাড়ি। এই পরিস্থিতি সুব্রত মুখোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূলের ৮ সদস্যের পরিষদীয় দল ঘটনাস্থলে গিয়ে কথা বললেন এলাকার মানুষের সঙ্গে। পরিদর্শনের পর মন্ত্রী ফিরহাদ হাকিম জানালেন নিহত ও আহতদের পরিবারের উদ্দেশ্যে ক্ষতিপূরণ ঘোষণা করলেন।

ভাটপাড়া-কাণ্ডে মানুষের পাশে মমতার সরকার, চাকরি-ক্ষতিপূরণের ঘোষণা ফিরহাদের

শনিবার ১৪৪ ধারার মধ্যেই তৃণমূলের কংগ্রেসের ৮ সদস্যের টিম ভাটপাড়ায় যায়। তাঁরা এলাকার মানুষের সঙ্গে কথা বলেন। ভাঙচুর হওয়া বাড়ি ঘর মেরামত করে দেওয়ার আশ্বাস দেন। সেইসঙ্গে নিহতের পরিবারকে চাকরি ও আড়াই লক্ষ টাকা করে ক্ষতিপূরণের কথাও জানান মন্ত্রী ফিরহাদ হাকিম।

তিনি বলেন, নিহতদের পরিবারকে নবান্নে আনার বন্দোবস্থ করা হচ্ছে। তাঁদের পরিবারের একজনকে চাকরির ব্যবস্থা করে দেওয়া হবে। এছাড়াও যে সমস্ত ঘর-বাড়ি ভাঙচুর হয়েছে, সেখানেও যান তৃণমূলের পরিষদীয় টিমের সদস্যরা। বাড়ি বাড়ি পরিদর্শন করে তাঁরা আশ্বস্ত করেন সবাইকে। সাধারণ মানুষ বেরিয়ে কথা বলেন মন্ত্রী-বিধায়ক-নেতাদের সঙ্গে।

একইসঙ্গে ফিরহাদ হাকিম বলেন, অর্জুন সিং এলাকায় অশান্তি ছড়াচ্ছেন।ষ তাঁকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। তাঁর কাছে আগ্নেয়াস্ত্র মজুত রয়েছে বলেও অভিযোগ করেন তিনি। তাঁর দাবি, তৃণমূল ভাটপাড়ায় এসেছে শান্তি ফেরাতে। অর্জুন সিং যতই দাবি করুন, তিনি কখনও শান্তি ফেরাতে পারেন না। কারণ অশান্তির হোতাই হল অর্জুন সিং।

এ প্রসঙ্গে অর্জুন সিং বলেন, এলাকায় ফের অশান্তি পাকানোর উদ্দেশ্যেই তৃণমূল কংগ্রেসের এই পরিদর্শন। উসকানি দিয়ে এলাকা উত্তপ্ত করা ছাড়া ওদের কোনও কাজ নেই। কারণ ওরা বুঝতে পারছেন, ভাটপাড়ার মানুষ ওঁদের সঙ্গে নেই। আর তিনি ফিরহাদের চ্যালেঞ্জ নিয়ে তিনি জানান, সাহস থাকলে অর্জুন সিংকে গ্রেফতার করে দেখাক মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ।

English summary
Firhad hakim announces compensation after visit in Bhatpara. TMC’s team visit in Vatpara to return peace
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X