ডোমজুড়ে জুতোর কারখানায় আগুন, মৃত ১ শিশু-সহ ৩

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ফের অগ্নিকাণ্ডের ঘটনা হাওড়ার শিল্পাঞ্চলে। এখনও পর্যন্ত জুতোর কারখানায়য় আগুন লাগার ঘটনায় তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃত ও আহতরা সবাই জুতোর কারখানার ভিতরে ঘুমোচ্ছিলেন।

 ডোমজুড়ে জুতোর কারখানায় আগুন, মৃত ১ শিশু-সহ ৩

৬ নম্বর জাতীয় সড়কে হাওড়ার নতুন শিল্পাঞ্চল। ডোমজুড়ের অঙ্কুরহাটিতে ভোর রাতে আগুন লাগে। আগুন লাগে তিনতলা একটি জুতোর কারখানায়। আগুন একতলা থেকে ক্রমশ তিনতলায় ছড়িয়ে পড়ে। সেই সময় দ্বিতীয় ও তৃতীয়তলে ঘুমোচ্ছিলেন পাঁচজন। ঘরগুলিতেও বাক্স ও বোর্ড রাখা ছিল। আগুন ও ধোঁয়া সেখানেও ছড়িয়ে পড়ে।

আগুন লাগার খবর পেয়ে দমকল যায়। দরজা ভেঙে ঢোকে দমকল। উদ্ধার করা শ্রমিকদের। পাঠানো হয় হাসপাতালে। সেখানে তিনজনকে মৃত বলে ঘোষণা করা হয়। এর মধ্যে ৮ বছরের একটি শিশুও রয়েছে। মৃতরা হলেন, প্রকাশ যাদব (৩৩), অভিষেক যাদব(৮) এবং ঝাঁকু যাদব(৩৩)। দুজনকে আশঙ্কাজনক অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা হলেন কমলেশ যাদব এবং ইন্দু দেবী। ধোঁয়ার দমবন্ধ হয়েই তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

মৃত ও আহতরা সকলেই উত্তরপ্রদেশের বাসিন্দা। জুতোর কারখানার কর্মী এক আত্মীয়ের কাছে এসেছিলেন তাঁরা।

ডোমজুড়ের অঙ্কুরহাটির জুতোর কারখানাটি দাহ্য পদার্থে ভর্তি ছিল বলে জানিয়েছে দমকল। নিচের সিড়ি থেকে সবকটি ঘর, চামড়া, বোর্ড, জুতোর বাক্সে পরিপূর্ণ ছিল পুরো বাড়িটাই। পুলিশ ও দমকলের প্রাথমিক অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে।

English summary
Fire brokes out in the morning at shoe factory in Domjur's Ankurhati, Three died, two critically injured admitted in the hospital.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.