• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হলদিয়া পেট্রোকেমিক্যালে ভয়াবহ আগুন, অগ্নিদগ্ধ ৬ জন

  • |

হলদিয়া পেট্রাকেম এর ন্যাপথা ইউনিটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে গিয়েছে। জানা গিয়েছে , আগুন লাগে হলদিয়া পেট্রোকেমের ন্যাপথা ইউনিটের অপারেশন সেকশনে। খবর পেতেই দ্রুত আগুন নেভানোর কাজ শুরু হয় । বেশ কয়েক জন আহত হয়েছেন বলে আশঙ্কা। জানা গিয়েছে, অন্তত ৬ জন অগ্নিদগ্ধ হয়েছেন।

হলদিয়া পেট্রোকেমিক্যালে ভয়াবহ আগুন

এই মুহূর্তে আগুন নেভানোর কাজে এবং ভিতরে আটকে পড়া লোকজনকে উদ্ধার করার চেষ্টা করছে দমকল বাহিনী। অগ্নিকাণ্ডের খবর পেয়ে পুলিশ আসে ভিতরে আছে প্রচুর পরিমাণে দাহ্য পদার্থ । আগুন যাতে আশেপাশে ছডিয়ে না পরে তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে পুলিশ ও দমকল দমকলের ৪ টি ইঞ্জিন ঘটনাস্থলে। ভয়াবহ আগুন নেভানোর জন্য আরও ইঞ্জিন ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে।

[রাজীব কুমার মামলায় শনিবার শুনানির সম্ভাবনা আলিপুর আদালতে]

তবে পরবর্তীকালে বহু চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। আগুন লাগার ঘটনাতে ১৩ জন আহত হয়েছেন । এদের মধ্যে 5 জন আশঙ্কা জনক। তাদের কলকাতা পাঠানো হয়েছে । বলেন শুভেন্দু অধিকারী । মুখ্যমন্ত্রীর নির্দেশ মত গ্রিন করিডর করে আহতদের হলদিয়া থেকে কলকাতা পাঠানো হয় বলে জানিয়েছেন তিনি। কী কারণে এই ঘটনা, কি কারণে আগুন লাগে , কোন ত্রুটি আছে কি না তা তদন্ত করে দেখা হবে বলে জানিয়েছেন পূর্ব মেদিনীপুরের জেলা শাসক পার্থ ঘোষ ।

[ সেনসেক্স ঝড়ের বেগে উর্ধ্বগামী ১৫০০ পয়েন্ট নিয়ে !অর্থমন্ত্রকের নয়া সিদ্ধান্তে চাঙ্গা শেয়ার বাজার ]

English summary
Fire at Haldia Petro Chemical
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X