• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস কাণ্ড নিয়ে বলতে গিয়ে রাম-সীতার নামে 'কু-কথা', বেকায়দায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়

তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দায়ের হল এফআইআর। হাথরাস কাণ্ড নিয়ে কথা বলতে গিয়ে একটি দলীয় জনসভায় রাম-সীতার নাম জড়িয়ে বেকায়দায় পড়লেন তৃণমূলের সাংসদ। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের নামে অভিযোগ দায়ের করেছেন বিজেপির যুব মোর্চার সদস্য আশিষ জয়সওয়াল। হাওড়ার গোলাবাড়ি থানায় এই অভিযোগ দায়ের করা হয়েছে।

কী বলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

কী বলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

অভিযোগ, একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে আক্রমণ করতে গিয়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, 'সীতা মা রামকে বলেছিলেন, ভাগ্যিস আমাকে রাবণ হরণ করেছিল। তোমার চেলারা যদি আমাকে অপহরণ করত তাহলে আমার পরিস্থিতি হাথরাস কাণ্ডের নির্যাতিতার মতো হত।'

বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বেফাঁস মন্তব্য

বিজেপিকে আক্রমণ করতে গিয়ে বেফাঁস মন্তব্য

অভিযোগ, রামের চেলা বলতে এখানে বিজেপি সমর্থকদের কথা বোঝাতে চেয়েছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাছাড়া হিন্দু ধর্মাবলম্বীদের ভাবাবেগকেও আঘাত করেছে কল্যাণবাবুর এই বক্তব্য। এই অভিযোগেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে বিজেপির যুব মোর্চার তরফে।

অবিলম্বে ক্ষমা চাইতে হবে কল্যাণকে

অবিলম্বে ক্ষমা চাইতে হবে কল্যাণকে

এই বিষয়ে অভিযোগকারী আশিষ জয়সওয়াল বলেন, 'কল্যাণ বন্দ্যোপাধ্যায় সীতা মায়ের নামে যে ভাষা ব্যবহার করেছেন, তাতে হিন্দুদের ভাবাবেগ আঘাত প্রাপ্ত। তাই আমি এই অভিযোগ করেছি। বাঙালিরা মর্মাহত কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যে। তিনি বিজেপি সদস্যদেরও আঘাত করেছেন এই বক্তব্যের মাধ্যমে। আমি চাই তিনি অবিলম্বে ক্ষমা চান।'

কল্যাণের বিরুদ্ধে আল্দোলনের হুঁশিয়ারি

কল্যাণের বিরুদ্ধে আল্দোলনের হুঁশিয়ারি

এদিকে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যের বিরুদ্ধে সরব হয়েছেন হাওয়াড়ার মৈথিলী সমাজের সদস্যরাও। তাঁদের বক্তব্য, 'আমরা তীব্র বিরোধিতা করছি কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই বক্তব্যের। তিনি যেভাবে সীতা মায়ের নামে কথাগুলো বলেছেন, তা সার্বিক ভাবে মহিলাদের অসম্মান জানানোর শামিল।' ২৪ ঘণ্টার মধ্যে এই বক্তব্যের জন্যে কল্যাণ বন্দ্যোপাধ্যায় ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে প্রতিবাদে রাস্তায় নামা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তাঁরা।

English summary
FIR lodged against TMC MP Kalyan Banerjee after controversial remark on Hathras, Sita
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X