• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হিন্দু ভাবাবেগে আঘাত! তথাগত রায়ের বিরুদ্ধে এফআইআর

  • By অভীক
  • |

সায়নী কাণ্ডে এবার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হল হেয়ার স্ট্রিট থানায়। সেই অভিযোগে জানানো হয়েছে, যে ট্যুইট করে সায়নী ঘোষ হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন বলে অভিযোগ উঠছে তা রিট্যুইট করে একই অপরাধ করেছেন তথাগত রায়। এই এফআইআর দায়ের করেছেন অজয় দে নামে এক ব্যক্তি। এখন দেখার বিষয় এই এফআইআর দায়ের করার পর তথাগত রায়ের বিরুদ্ধে পুলিশ কোনও ব্যবস্থা নেয় কিনা।

 হিন্দু ভাবাবেগে আঘাত! তথাগত রায়ের বিরুদ্ধে এফআইআর

প্রসঙ্গত, কিছুদিন আগে একটি টেলিভিশন শোয়ে টলিউডের অভিনেত্রী সায়নী ঘোষ মন্তব্য করেছিলেন, ' যে ভাবে জয় শ্রীরাম স্লোগানটিকে রণধ্বনিতে পরিণত করা হয়েছে, তা ভুল। ঈশ্বরের নাম ভালবেসে বলা উচিত।'

এই শোয়ের পর থেকেই শুরু হয় সায়নীকে হুমকি ধমকি দেওয়ার পালা। এমনকি সায়নীর ওই মন্তব্যের পর তাঁর সঙ্গে সোশ্যাল মিডিয়ায় তীব্র বাগযুদ্ধে জড়িয়ে পড়েন বিজেপি নেতা তথাগত রায়। ২০১৫ সালে সায়নীর একটি পুরনো ট্যুইট তুলে ধরে তাঁর বিরুদ্ধে আইনের দ্বারস্থ হন তথাগত রায়।

তৃণমূল কেন ছাড়লেন শুভেন্দু অধিকারী? জানালেন তিনি নিজেই

সায়নীর বিরুদ্ধে, ইচ্ছাকৃত ও বিদ্বেষমূলকভাবে ধর্মীর ভাবাবেগে আঘাত হানার অভিযোগ আনেন তথাগত। যদিও সায়নীর ওই ট্যুইটটি নিজের ট্যুইটার হ্যান্ডল থেকে মুছে ফেলেছেন তথাগত। এখানেই শেষ নয়, সায়নী ঘোষকে লাগাতার সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করা হচ্ছে, ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। এরপরেই গতকাল সায়নীর পাশে দাঁড়িয়ে গোটা বিষয়টি নিয়ে পুরুলিয়ার সভায় সরব হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তার ঠিক পরে পরেই তথাগতের নামে এফআইআর।

মমতার লড়াই কোথায় কঠিন, ভবানীপুর ও নন্দীগ্রামের পরিসংখ্যানে নজর একুশের আবহে

English summary
FIR files against Tathagata Roy in Sayani Shosh case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X