• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপ ঘোষের বিরুদ্ধে ফের এফআইআর! অভিযোগ দায়ের ১৫০ জন বিজেপি কর্মীর বিরুদ্ধে

Google Oneindia Bengali News

মেদিনীপুর কোতয়ালি পুলিশের তরফ থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। যদিও এই এফআইআরকে গুরুত্বে নারাজ দিলীপ ঘোষ। তিনি বলেছেন, তাঁর বিরুদ্ধে আগে থেকেই ৩৫ টা মামলা চলছে। আরও দু-একটা বেড়ে গেলে তাঁর খুব একটা যাবে-আসবে না।

দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর

দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর

দাঁতনে নৃশংসভাবে খুন করা হয়েছিল বিজেপির যুব কর্মী পবন জানাকে। এই ঘটনায় তৃণমূলকেই অভিযুক্ত করেছে বিজেপি। ২০ জুন পবন জানার শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন দিলীপ ঘোষ। দলের সুভাষনগর অফিসে অনুমতি ছাড়াই জমায়েত হয়েছিল বলে অভিযোগ স্থানীয় প্রশাসনের।

 শীর্ষ নেতার ছাড়াও অজ্ঞাত পরিচয় ১৫০ জনের বিরুদ্ধে এফআইআর

শীর্ষ নেতার ছাড়াও অজ্ঞাত পরিচয় ১৫০ জনের বিরুদ্ধে এফআইআর

দিলীপ ঘোষ ছাড়াও, সেনিদ সেখানে উপস্থিত রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় মাহাত, মেদিনীপুরের বিজেপি সভাপতি সমিত দাসের বিরুদ্ধেও এফআইআহর দায়ের করা হয়েছে। এছাড়াও আরও প্রায় ১৫০ জন অজ্ঞাত পরিচয় বিজেপি কর্মীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

মেদিনীপুর কোতয়ালি থানায় স্বতঃপ্রণোদিত অভিযোগ

মেদিনীপুর কোতয়ালি থানায় স্বতঃপ্রণোদিত অভিযোগ

মেদিনীপুর কোতয়ালি থানায় পুলিশ তরফে স্বতঃপ্রণোদিত মামলায় বলা হয়েছে, বিজেপি কর্মীরা কোনও অনুমতি না নিয়ে জমায়েত করেছিলেন। এঁদের অনেককেই মাস্ক ছাড়াই দেখা গিয়েছে। তাঁরা বাইকে মিছিল করেন বলেও অভিযোগ পুলিশের।

গুরুত্বে নারাজ দিলীপ ঘোষ

গুরুত্বে নারাজ দিলীপ ঘোষ

যদিও এই এফআইআরকে গুরুত্বে নারাজ দিলীপ ঘোষ। তিনি বলেছেন, তাঁর বিরুদ্ধে আগে থেকেই ৩৫ টা মামলা চলছে। আরও দু-একটা বেড়ে গেলে তাঁর খুব একটা যাবে-আসবে না।

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

'ভালো পরামর্শ মোদী নেন না', করোনা থেকে লাদাখ পরিস্থিতি নিয়ে তুলধোনা সনিয়ার 'ভালো পরামর্শ মোদী নেন না', করোনা থেকে লাদাখ পরিস্থিতি নিয়ে তুলধোনা সনিয়ার

English summary
FIR files against Dilip Ghosh and unknown BJP workers in Dantan gatharing case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X