• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবীন্দ্র ও নজরুল সঙ্গীতে অশালীন শব্দ প্রয়োগ, রোদ্দুর রায়ের গ্রেফতারিতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি

রবীন্দ্র সঙ্গীত থেকে নজরুল গীতি, বাঙালির গর্বের দুই কবির সৃষ্টি নিয়ে ছেলেখেলা করছেন ইউটিউবার রোদ্দুর রায়। দুই ধারার গানের মধ্যে যথেচ্ছ অাশালীন শব্দের ব্যবহার করেছেন তিনি। প্রতিবাদে ইউটিউবার রোদ্দুর রায়ের বিরুদ্ধে কালীঘাট থানায় এফআইআর দায়ের করলেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। এবং তাঁর গ্রেফতারির জন্য মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপও দাবি করেছেন প্রতিবাদীরা।

অপসংস্কৃতি তৈরি করছেন রোদ্দুর রায়

অপসংস্কৃতি তৈরি করছেন রোদ্দুর রায়

ইউটিউবে নিজের অপসংস্কৃতি মূলক কর্মকাণ্ডের জনই জনপ্রিয় হয়ে উঠেছেন রোদ্দুর রায়। রবীন্দ্র এবং নজরুল গীতিতে একের পক এক অশালীন শব্দের ব্যবহার করে গান গেেয়ছেন তিনি। সেই গান ইউটিউবে আপলোডও করেছেন তিনি।

রোদ্দুর রােয়র বিরুদ্ধে এফআইআর

রোদ্দুর রােয়র বিরুদ্ধে এফআইআর

রোদ্দুর রায় ইউটিউবে অপসংস্কৃতি ছড়াচ্ছেন বলে অভিযোগ করেছেন বিশ্বভারতীর ছাত্রছাত্রীরাও। কালীঘাট থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা। শুধু এফআইআর দােয়র করাই নয় রোদ্দুর রােয়র গ্রেফতারিেত মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করেছেন। মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।

পাল্টা চ্যালেঞ্জ রোদ্দুর রায়ের

পাল্টা চ্যালেঞ্জ রোদ্দুর রায়ের

এদিকে প্রতিবাদীদের পাল্টা জবাব দিয়ে ইউটিউবার রোদ্দুর রায় জানিয়েছেন তিনি গ্রেফতারিকে ভয় পান না। সোশ্যাল মিডিয়ায় পোস্টে লিখেছেন, পুলিসের অপেক্ষায় তিনি বসে আছেন। কিন্তিু এখন কোনও পুলিস কাঁকে গ্রেফতার করতে আসেনি। এদিকে শহরের একাধিক থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।

কংগ্রেসে বড় ভাঙন জ্যোতিরাদিত্য পর্বের পরই! যোগীরাজ্যে কোন ক্ষোভের আঁচ 'হাত' শিবিরে

English summary
FIR aginst Roddur Roy in Kalighat Police station, want CM intervention
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X