• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুনের কেলেঙ্কারি ফাঁস অডিটে, পুরসভার ১০০ কোটি টাকা গায়েব, বিজেপি সাংসদের বিরুদ্ধে দুর্নীতির FIR

একুশের আগে একী কাণ্ড ঘটছে বঙ্গ বিজেপির ঘরে। ভাটপাড়া থানায় সাংসদ অর্জুন সিংয়ের নামে দুর্নীতির এফআইআর দায়ের। কয়েক কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগ অর্জুনের বিরুদ্ধে। পুরসভার প্রশাসক অরুণ বন্দ্যোপাধ্যায় অভিযোগ দায়ের করেছেন অর্জুনের বিরুদ্ধে।

দুর্নীতির অভিযোগ অর্জুনের বিরুদ্ধে

দুর্নীতির অভিযোগ অর্জুনের বিরুদ্ধে

ভাটপাড়ার দাপুটে বিজেপি নেতা অর্জুন সিংয়ের বিরুদ্ধে দুর্নীতির এফআইআর দায়ের। ভাটপাড়া থানায় বিজেপি সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন পুরসভার প্রশাসক অরুণ বন্দ্যোপাধ্যায়। পুরসভার দায়িত্বে থাকাকালীন কোটিকোটি টাকা আত্মসাৎ করছেন বিজেপি সাংসদ এমনই অভিযোগ করা হয়েছে।

পুরসভায় দুর্নীতি

পুরসভায় দুর্নীতি

ভাটপাড়া পুরসভায় একসময় পুরপ্রধান ছিলেন অর্জুন সিং। ২০১০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত পুরভার পুরপ্রধান ছিলেন তিনি। সেই সময় দুটি সংস্থাকে বরাত পাইয়ে িদয়েছিলেন বিজেপি সাংসদ। সেই বরাত পাইয়ে দেওয়ার সময় কয়েক কোটি টাকা তিনি আত্মসাৎ করেছেন বলে অভিযোগ। পুরসভার তহবিল থেকে ৪,৫২,২০,০০০ টাকার কাজের বরাত দেওয়া হয়েছিল। তার মধ্যে ৩,৩০,১৪,০০০ কোটি টাকার কোনও হিসেব পাওয়া যায়নি। অর্থাৎ পুরো টাকাটাই আত্মসাৎ করেছিলেন অর্জুন।

অডিটে ফাঁস কেলেঙ্কারি

অডিটে ফাঁস কেলেঙ্কারি

ভাটপাড়া পুরসভার অডিেট একের পর এক কেলেঙ্কারি প্রকাশ্যে এসেছে। অর্জুন দায়িত্বে থাকাকালীন সমবায় ব্যাঙ্কে ২৫ কোটি টাকার দুর্নীতি ধরা পড়েছে। প্রায় ১০০ কোটি টাকার দুর্নীতি হয়েছে অর্জুনের আমলে ভাটপাড়া পুরসভায় এমনই অভিযোগ করা হয়েছে।

অভিযোগ অস্বীকার

অভিযোগ অস্বীকার

তৃণমূল প্রশাসকের অভিযোগ অস্বীকার করেছেন অর্জুন সিং। তিনি পাল্টা আক্রমণ করে বলেছেন তৃণমূলই চক্রান্ত করে তাঁকে ফাঁসানোর চেষ্টা করছে। গত কয়েক সপ্তাহ ধরেই ভাটপাড়ায় বিজেপির উপর চাপ তৈরি করছে শাসক দল।

বিজেপিতে মোহভঙ্গে এবার কি তৃণমূলে 'হেভিওয়েট’, জল্পনা বাড়ালেন নতুন সভাপতি

English summary
FIR aginst BJP MP Arjun Singh for money laundering case in Bhatpara
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X