• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জুতোপেটা এখন অতীত, ফের দলের মহিলা কর্মীকে কুপ্রস্তাব! শুভেন্দু গড়ে তৃণমূল নেতার বিরুদ্ধে এফআইআর

  • |

ফের তৃণমূল কংগ্রেসের (trinamool congress) প্রভাবশালী নেতার বিরুদ্ধে দলের মহিলা কর্মীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। এবার বিতর্কে হলদিয়ায় (haldia) শাসক দলের নেতা তথা প্রাক্তন চেয়ারম্যান দেবপ্রসাদ মণ্ডল। হলদিয়ায় শুভেন্দু অধিকারীর বিরোধী গোষ্ঠীর এই নেতাকে শহর তৃণমূলের সহ সভাপতি পদে বসানো হয়েছে। খারাপ ইমেজের এমন একজনকে রাজ্য নেতৃত্ব পদ দেওয়ায় অসন্তোষ বাড়ছিল তৃণমূলের অন্দরে। দিন তিনেক আগে রাজারহাটের দশদ্রোণে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে এক তৃণমূল নেতাকে জুতো পেটা করেছিলেন স্থানীয় মহিলারা।

ভাষণ শুরুর প্রস্তুতি বাইডেনের! বাইডেন প্রেসিডেন্টের অফিস দাবি করতে পারেন না, দাবি ট্রাম্পের

মহিলা কর্মীর নিশানায় তৃণমূল নেতা

মহিলা কর্মীর নিশানায় তৃণমূল নেতা

হলদিয়ার তৃণমূল নেতার দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে অশালীন ইঙ্গিত এবং কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তুললেন দলেরই এক মহিলা কর্মী! সদ্য হলদিয়া টাউন ব্লক তৃণমূলের সহ সভাপতি, হলদিয়া পুরসভার বর্তমান ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্রাক্তন চেয়ারম্যান দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে অশালীন ইঙ্গিত ও কুপ্রস্তাব দেওয়ার প্রমাণ-সহ থানায় অভিযোগ দায়ের করেছেন তৃণমূলের মহিলা কর্মী চান্দ্রেয়ী বিশ্বাস।

অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব

অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব

চান্দ্রেয়ী বিশ্বাস ২০১২ সালে হলদিয়া পুরসভা নির্বাচনে তৃণমুলের টিকিটে প্রার্থীও হয়েছিলেন। সেই নেত্রী দলেরই নেতা দেবপ্রসাদ মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ তোলায় অস্বস্তিতে পড়েছে তৃণমূল নেতৃত্ব। তাঁকে লাগাতার হোয়াটসঅ্যাপ মেসেজ ও ভিডিও কল যে দেবপ্রসাদ মণ্ডল করতেন তার স্ক্রিনশট-সহ হলদিয়া থানার পুলিশের কাছে অভিযোগ জানান চান্দ্রেয়ীদেবী। শুভেন্দু-বিরোধী এই নেতার বিরুদ্ধে পুলিশ পদক্ষেপ করে কিনা সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

অভিযোগ অস্বীকার

অভিযোগ অস্বীকার

অভিযুক্ত নেতা অভিযোগ অস্বীকার করলেও তার সপক্ষে কিছু জানাতে পারেননি। তৃণমূল নেতা, কর্মীরা পদাধিকারীর এমন কাণ্ড শীর্ষ নেতাদের নজরে আনতে চাইছে। যদিও রাজ্যজুড়ে পিকের টিমের রিপোর্টের ভিত্তিতে গঠিত কমিটি নিয়ে যা চলছে তাতে আদৌ কিছু হবে কিনা তা নিয়ে সন্দিহান। বিজেপি গোটা বিষয়টি গ্যালারিতে বসে আপাতত উপভোগ করছে।

তৃণমূল নেতাকে জুতো পেটা

তৃণমূল নেতাকে জুতো পেটা

তিন তিনেক আগে রাজারহাটের দশদ্রোণে মহিলাদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বুদ্ধদেব দাস নামে এক তৃণমূল নেতাকে জুতোপেটা করেন স্থানীয় মহিলারা। অভিযোগ ছিল দীর্ঘদিন ধরেই এলাকার মহিলাদের অশ্লীল ম্যাসেজ পাঠাতেন ওই তৃণমূল নেতা। এবার এক মহিলা সেই ম্যাসেজ করার বিষয়টি স্থানীয়দের জানান, পাশাপাশি তিনি তা পুলিশকেও জানান। তবে অভিযোগ ওঠার পরেই তৃণমূল জানিয়েছে, অভিযুক্ত নেতার সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই।

সরকারি প্রকল্পে বাড়ি দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব

সরকারি প্রকল্পে বাড়ি দেওয়ার নামে মহিলাকে কুপ্রস্তাব

এখানেই শেষ নয়, ইন্দিরা আবাস যোজনায় বাড়ি পাইয়ে দেওয়ার নাম করে মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছিল পশ্চিম মেদিনীপুরের গুড়গুড়িপালের নয়াগ্রামে। অভিযুক্ত কিশোর দণ্ডপাটের স্ত্রী আবার এলাকায় প্রাক্তন পঞ্চায়েত প্রধান। যদিও স্বামীর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছিলেন অভিযুক্তের স্ত্রী তথা প্রাক্তন পঞ্চায়েত প্রধান রুনু দণ্ডপাঠ।

English summary
FIR against TMC leader from Haldia for bad proposal to his party's woman workers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X