• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভূতের আতঙ্কে তোলপাড় কালিয়াগঞ্জ ব্লকের মরুয়াডাঙ্গি, গ্রাম জুড়ে আতঙ্ক

  • |

গোটা গ্রামে ভূতের আতঙ্ক। সাধারণ মানুষের মধ্যে এই ভূতের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সাতজনের শরীরে প্রবেশ করেছে অশরীরী আত্মা । আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা গ্রামে। এরপর কার শরীরে ঢুকবে অপদেবতার নজর গ্রামজুড়ে তৈরি হয়েছে আতঙ্কের পরিবেশ। এমনই ভৌতিক ঘটনায় তোলপাড় উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের মরুয়াডাঙ্গি গ্রামে।

ভূতের আতঙ্ক! তোলপাড়া কালিয়াগঞ্জ ব্লকের মরুয়াডাঙ্গি গ্রাম

পুলিশ প্রশাসন থেকে শুরু করে স্বাস্থ্যদপ্তর এবং বিজ্ঞানমঞ্চের সদস্যরা এলাকায় গিয়ে মানুষদের সচেতন করেন। এরপরেও ভূতের আতঙ্ক কাটানো যায়নি মরুয়াডাঙ্গি গ্রামের মানুষদের মধ্যে। এই ঘটনা নিয়ে এলাকারই এক গুনিনের দিকে আঙুল তুলেছে সাধারণ মানুষেরা। প্রাণভয়ে সেই গুনিন পরিবার এলাকা ছেড়ে চলে গেছেন। জেলা বিজ্ঞান মঞ্চর পক্ষ থেকে এলাকায় সচেতনতা শিবির করার উদ্যোগ নেওয়া হয়েছে এই বিষয়ে।

কালিয়াগঞ্জ ব্লকের ৮ নং মোস্তাফানগর গ্রাম পঞ্চায়েতের মিশন সংলগ্ন এলাকার মরুয়াডাঙ্গি গ্রাম। আদিবাসী থেকে রাজবংশী সম্প্রদায়ের মানুষরা বসবাস করেন। এলাকার বেশ কিছু পুরুষ ও মহিলা অস্বাভাবিক আচরণ করছে বলে অভিযোগ।

এরপরেই এলাকায় ছড়িয়ে পড়ে ভূতের আতঙ্ক। ইতিমধ্যেই সাতজন এই ধরনের অস্বাভাবিক আচরণ করতে দেখা গিয়েছে বলে স্থানীয় সূত্রে দাবি। তাদেরকে কালিয়াগঞ্জ স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য উদ্যোগ নেওয়া হয়েছে। এদিন ওই ৭ জনকে জোর করে হাসপাতাল থেকে ছাড়িয়ে নিয়ে যায় তাদের পরিবারের লোকেরা। সূত্রের খবর, গুনিন ওঝার বদলে হাসপাতালে নিয়ে গেলে ফল ভালো হবে না, বলে পুলিশকেও হুমকি দেওয়া হয়েছে।

[আরও পড়ুন:বিজেপি নেতার বিরুদ্ধে এক বছর ধরে ধর্ষণের অভিযোগ ছাত্রীর]

যদিও পুলিশ এই বিষয়গুলিকে গুরুত্ব না দিয়ে ভূতের আতঙ্ক কাটাতে এলাকার মানুষকে সচেতন করছে। কালিয়াগঞ্জ পুলিশ প্রশাসনের উদ্যোগে এলাকায় ভূতের আতঙ্ক কাটাতে নানান প্রয়াস নেওয়া হচ্ছে। জেলা বিজ্ঞান মঞ্চের সদস্য জানিয়েছেন, ভূত বা অশরীরী আত্মা বলে বাস্তবে কিছুর অস্তিত্ব নেই।

[আরও পড়ুন: সত্যিই কী অক্ষত রয়েছে বিক্রম, উঠে আসছে একাধিক তথ্য]

English summary
Fear of ghost engulf in Kaliachak in Malda. District administration is taking several steps.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X