• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘পাকিস্তান জিন্দাবাদ’ পোস্ট সোশ্যাল মিডিয়ায়! নিজের হাতে ছেলেকে কঠোর ‘শাস্তি’ বাবার

পুলওয়ামার ঘা এখনও দগদগে। সিআরপিএফ সেনা-কনভয়ে আত্মঘাতী জঙ্গি হামলায় ছিন্নভিন্ন হয়ে গিয়েছে কত প্রাণ। এরই মাঝে সোশাল মিডিয়ায় নানা পোস্ট ঘিরে বিতর্ক তৈরি হচ্ছে। বীরভূমেও তেমনই এক হোয়াটস অ্যাপ মেসেজকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল। ছেলের কীর্তি ফাঁস হতেই প্রকাশ্যে জুতো পেটা করলেন বাবা।

পুলওয়ামা-কাণ্ডের পরও ‘পাকিস্তান জিন্দাবাদ’! নিজের হাতে ছেলেকে কঠোর ‘শাস্তি’ বাবার

কী ছিল ছেলের অপরাধ? হোয়াটস অ্যাপে কী এমন লিখেছিল কিশোর? জানা গিয়েছে, হোয়াটস অ্যাপে পাকিস্তান জিন্দাবাদ বার্তা দিয়েছিল বীরভূমের কিশোর। তার শাস্তি নিজের হাতে দিলেন বাবা। বাবা প্রাইমারি স্কুল শিক্ষক। বাড়ি রামপুরহাটের নিশ্চিন্তপুরে। তাঁর ছেলেই কি না এই ধরনের ভারতবিরোধী মন্তব্যে করেছেন হোয়াটস অ্যাপে।

[আরও পড়ুন:পুলওয়ামা নিয়ে টুইট! বিতর্কিত আবেদনের সঙ্গে 'সহমত' রাজ্যপাল তথাগত]

হোয়াটস অ্যাপে 'পাকিস্তান জিন্দাবাদ' লিখে বন্ধুকে পাঠিয়েছিল কিশোর। সেইসঙ্গে ছিল দেশবিরোধী কিছু কথাও। সেই পোস্টের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করে দেয় বন্ধুটি। তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে। বাড়িতে একাধিক ফোন আসতে শুরু করে। এসব মেনে নিতে পারেননি শিক্ষক বাবা।

[আরও পড়ুন:পুলওয়ামায় ভয়াবহ জঙ্গি হামলা! প্রত্যক্ষদর্শী বাঙালি জওয়ান জানিয়েছেন সেদিনের 'অভিজ্ঞতা'র কথা]

গত ১৬ ফেব্রুয়ারি অভিযুক্তকে রামপুরহাটের মুক্তমঞ্চের সামনে ডাকা হয়। ছেলেকে নিয়ে যান বাবা। মুক্তমঞ্চে সকলের সামনেই কিশোরের বাবা জুতোপেটা করেন ছেলেকে। কেন সে এমন ধরনের কথা লিখেছে, কেন সে দেশবিরোধী, তা জানার চেষ্টা চালানো হয় মুক্তমঞ্চের উদ্যোগে। এই প্রবণতা রুখতে তৎপর হন প্রত্যেকে।

English summary
Father beats his son for messaging Pakistan Jindabad after Puwama terror attack. He beats his son with shoe during argument,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X