• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালদহে ২০ লক্ষ টাকার জাল নোট সহ দুজন গ্রেফতার

  • |

গোপনসূত্রে অভিযান চালিয়ে কুড়ি লক্ষ টাকার জাল নোটসহ দুই জনকে গ্রেফতার করলো পুলিশ। ধৃতেরা বাংলাদেশ থেকে এই জালনোট গুলো সংগ্রহ করে বাইরে পাচার করার জন্য নিয়ে যাচ্ছিল বলে জানাগেছে। এরপরই পুলিশের জালে ধরা পড়ে পাচারকারীরা । এদের ধরার পর বেশ কিছু তথ্য জেলা পুলিশের হাতে উঠে এসেছে।

মালদহে ২০ লক্ষ টাকার জাল নোট সহ দুজন গ্রেফতার

শুক্রবার মোথাবাড়ি থানার ওসি সৌমজিৎ মল্লিক, এএস আই রাম সাহা'র নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টিম কালিয়াচক থানার সুজাপুর এলাকা থেকে গোপনসূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান চালায়। সেখান থেকেই কুড়ি লক্ষ টাকার জাল নোটসহ ওই দুই পাচারকারী গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে উদ্ধার হওয়া জালনোট সহ ধৃতদের মালদা আদালতে তোলা হয়। আদালত তাদের সাত দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। মালদার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত দুই জনের নাম সাকিল মিঞাঁ (২২) এবং সালিম মিঞাঁ (২৩)। এদের বাড়ি কালিয়াচক থানার গোলাপগঞ্জ গ্রাম পঞ্চায়েতে শশানী এলাকায়।

শুক্রবার মোথাবাড়ি থানার ওসির সৌমজিৎ মল্লিকের কাছে গোপন সূত্রে খবর আসে। ধৃত ওই দুইজন বিপুল পরিমাণ জাল নোট নিয়ে সুজাপুর স্ট্যান্ডের কাছে জড়ো হয়েছে। এই জালনোটগুলি নিয়ে সুজাপুরের কোন এক ড্রাগস মাফিয়ার কাছ থেকেই তাদের এই জাল টাকার বিনিময়ে মাদক জাতীয় দ্রব্য কেনার কথা ছিল বলে জানা গেছে। কিন্তু তার আগেই গোপনসূত্রে অভিযান চালিয়ে মোথাবাড়ি থানার পুলিশ ওই দুইজনকে জাল নোটসহ হাতেনাতে গ্রেফতার করে।

English summary
Fake currency worth rs 20 lac recovered from Malda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X