• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী মমতার কালীঘাটের বাড়িতে একদা ছায়াসঙ্গী সোনালী, তৃণমূলে ফেরার জল্পনা তুঙ্গে

Google Oneindia Bengali News

শেষ পর্যন্ত মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) কালীঘাটের (kalighat) বাড়িতে দলেরই প্রাক্তন নেত্রী সোনালী গুহ। তিনি কি খুব তাড়াতাড়ি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন, এদিনের পরে সেই জল্পনাও ঘুরপাক খাচ্ছে। যদিও তৃণমূল সূত্রে জানা গিয়েছে, এদিন মুখ্যমন্ত্রীর ভাইয়ের পারলৌকিক ক্রিয়ার অনুষ্ঠান ছিল। সেখানেই গিয়েছিলেন সোনালী গুহ (sonali guha)।

টিকিট না পেয়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে

টিকিট না পেয়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে

এবারের বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিট না পেয়ে কেঁদে ফেলেছিলেন সোনালী গুহ। তারপর তিনি বিজেপির হেস্টিংসের অফিসে গিয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছিলেন। দুএকটা প্রচারেও দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু ফল বেরনোর পরে অন্য অনেকের মতোই গেরুয়া শিবির প্রতি মোহভঙ্গ হয় তাঁর। বলেছিলেন, জল ছাড়া যেমন মাছ বাঁচতে পারে না, তিনিই তৃণমূল ছাড়া বাঁচতে পারবেন না। বিজেপিতে তাঁর দমবন্ধ হয়ে আসছে বলেও মন্তব্য করেছিলেন সাতগাছিয়ার ৪ বারের তৃণমূল বিধায়ক।

দিন কয়েক আগে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করে টুইট

দিন কয়েক আগে তৃণমূলে ফেরার ইচ্ছাপ্রকাশ করে টুইট

দিন কয়েক আগে সোনালী গুহ সোশ্যাল মিডিয়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে পোস্ট করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, সম্মানীয়া দিদি, প্রমাণ নেবেন। তিনি আবেগের বশে ভুল করেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁকে যেন ক্ষমা করে দেওয়া হয়। তিনি (মমতা) ক্ষমা না করলে তিনি (সোনালী) বাঁচবেন না।

দলত্যাগীদের নিয়ে তৃণমূলের অবস্থান

দলত্যাগীদের নিয়ে তৃণমূলের অবস্থান

দলত্যাগীদের দলে ফেরানো নিয়ে তৃণমূল এখনও নির্দিষ্ট কোনও অবস্থান নেয়নি। তবে দলের অন্যতম মুখপাত্র এবং দমদমের সাংসদ সৌগত রায় বলেছেন, যা অন্য দলে গিয়েছেন, তাঁদের যেন সামনের ছয়মাসে দলে ফেরানো না হয়। তাহলে যাঁরা বুক চিতিয়ে ভোটের লড়াইয়ে সামিল হয়েছিল, তাঁদের মনোবল ধাক্কা খাবে।

মুখ্যমন্ত্রীর বাড়িতে সোলানী গুহ

মুখ্যমন্ত্রীর বাড়িতে সোলানী গুহ

সূত্রের খবর অনুযায়ী, ২৫ মে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে দেখা যায় সোনালী গুহকে। যার জেরে অনেকের মনেই প্রশ্ন জাগে। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন ছায়াসঙ্গী জানিয়েছেন, করোনায় আক্রান্ত হয়ে সম্প্রতি মৃত্যু হয়েছিল মুখ্যমন্ত্রীর ভাইয়ের। ওইদিন পারলৌকিক ক্রিয়া ছিল। সেইজন্যই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে গিয়েছিলেন। তবে মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যদের সঙ্গে ছাড়া মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা অন্য কোনও তৃণমূল নেতানেত্রীর সঙ্গে তাঁর কোনও কথা হয়নি বলেই জানিয়েছেন সোনালী গুহ। যদিও সোনালী গুহ এই কালীঘাটে যাওয়া নিয়ে তাঁর তৃণমূলে ফেরার জল্পনা জোরদার হয়েছে। তবে এব্যাপারে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

বিরোধীনেতার সঙ্গে বৈঠক নিয়ে প্রধানমন্ত্রী মোদী 'দ্বিচারী', প্রমাণ তুলে ধরে মমতার পাশে কংগ্রেসবিরোধীনেতার সঙ্গে বৈঠক নিয়ে প্রধানমন্ত্রী মোদী 'দ্বিচারী', প্রমাণ তুলে ধরে মমতার পাশে কংগ্রেস

English summary
EX TMC mla Sonali Guha goes to Mamata Banerjee's Kalighat house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X