• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রতি মাসে চাই ১০০ কোটি! মুখ্যমন্ত্রীকে বিস্ফোরক চিঠি মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার পরমবীরের

মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার পরমবীর সিং শনিবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে লেখা একটি চিঠিতে বিস্ফোরক দাবি করেছেন।
Google Oneindia Bengali News

মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার পরমবীর সিং শনিবার মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে লেখা একটি চিঠিতে বিস্ফোরক দাবি করেছেন। তিনি অভিযোগ করেছেন যে, স্বরাষ্ট্রমন্ত্রী এনসিপি নেতা অনিল দেশমুখ শচীন বাজেকে প্রতি মাসে বার, রেস্তোঁরা ও অন্যান্য প্রতিষ্ঠান থেকে ১০০ কোটি টাকা সংগ্রহ করতে বলেছিলেন।

প্রতি মাসে চাই ১০০ কোটি! মুখ্যমন্ত্রীকে বিস্ফোরক চিঠি পরমের

পরমবীর সিং তাঁর চিঠিতে বলেছিলেন, মুম্বই পুলিশের অপরাধ শাখার ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের প্রধান ছিলেন সচিন বাজে। গত কয়েক মাসে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ তাঁর অফিসিয়াল বাসভবন দানেশ্বরে ডেকেছিলেন এবং বারবার নির্দেশনা দিয়েছিলেন তার জন্য অর্থ সংগ্রহে সহায়তা করতে।

ফেব্রুয়ারির মাঝামাঝি এবং তার কাছাকাছি সময়ে, স্বরাষ্ট্রমন্ত্রী সচিন বাজেকে তাঁর অফিসিয়াল বাসভবনে ডেকেছিলেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর তাঁর ব্যক্তিগত সচিব প্যালান্দে-সহ দু'জন কর্মী উপস্থিত ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ বাজেকে বলেছিলেন যে মাসে তার একশো কোটি টাকা জমানোর লক্ষ্য রয়েছে।

পরমবীর সিং এই চিঠিতে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীকে আরও অভিযুক্ত করেছেন। তিনি বাজেকে অন্য উৎস থেকে বাকি সংগ্রহের যত্ন নেওয়ার নির্দেশ দিয়েছেন। স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ তাঁর প্রতিক্রিয়া জানিয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ তাঁর বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ প্রত্যাখ্যান করে এটিকে ভিত্তিহীন বলে অভিহিত করেছেন।

English summary
Ex Police Commissioner Param Bir Singh explosive claims in letter to Maharashtra Chief Minister Uddhav Thackeray.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X