• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন প্রধানমন্ত্রীর ছেলে, সংসদে শক্তিবৃদ্ধি গেরুয়া শিবিরে

রাজ্যসভার সংসদ সদস্য হিসেবে প্রাক্তন হয়েই নীরজ শেখর যোগ দিলেন বিজেপিতে। সাংসদ হিসেবে পদত্যাগ করে সমাজবাদী পার্টি ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। রাজ্যসভার সংসদ সদস্য হিসেবে তাঁর মেয়াদ শেষ হওয়ার কথা ছিল ২০২০ সালে। তার একদিন পর মঙ্গলবার বিজেপিতে যোগ দেন প্রাক্তন প্রধানমন্ত্রী চন্দ্রশেখর নীরজ শেখর।

প্রাক্তন প্রধানমন্ত্রী ছেলে যোগ দিলেন গেরুয়া শিবিরে

বিজেপির দুই সাধারণ সম্পাদক ভূপেন্দ্র যাদব ও অনিল জৈন উপস্থিতিতে তিনি গেরুয়া দলে যোগ দান করেন। প্রাক্তন প্রধানমন্ত্রী চন্দ্রশেখর ছেলে নীরজ শেখরকে উত্তরপ্রদেশ থেকে রাজ্যসভার সাংসদ পদে প্রার্থী করার কথা ভাবছে বিজেপি। রাজ্যসভার চেয়ারম্যান ভেঙ্কাইয়া নাইডু বলেন, ১৫ জুলাই তাঁর পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে।

নীরজ দুইবারের লোকসভা সংসদ সদস্য ছিলেন। চন্দ্রশেখরের মৃত্যুর পর থেকে বালিয়া থেকে ২০০৭ সালে উপনির্বাচনে জয়ী হল নীরজ শেখর। ২০০৯ সালে ওই আসন থেকে তিনি ফের জয়ী হন। ২০১৪ সালে লোকসভা ভোটে হারার পরে সমাজবাদী পার্টি তাঁকে রাজ্যসভায় মনোনীত করেন। ২০২০ সালের নভেম্বরে রাজসভায় মেয়াদ শেষ হওয়ার কথা ছিল।

এবার লোকসভা নির্বাচনে সমাজবাদী পার্টির সঙ্গে বহুজন সমাজ পার্টি আসন সমঝোতা জেরে তিনি টিকিট পাননি। প্রাক্তন বিধায়ক সনাতন পাণ্ডে বালিয়া থেকে দাঁড়ান। বালিয়া কেন্দ্রের টিকিট না পাওয়াযর পরই সাইডলাইন হয়ে যান প্রাক্তন প্রধানমন্ত্রীপুত্র।

English summary
Ex PM Chandra Sekhar’s son Niraj join in BJP leaving SP. He gives resign from SP as MP of Rajya Sabha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X