• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার নামে আস্ত সেতু তৈরি হল বাংলায়! তাক লাগালেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল

নাম মমতা সেতু। উদ্বোধক কুণাল ঘোষ। প্রাক্তন তৃণমূল সাংসদ। তাঁর সাংসদ তহবিলের টাকায় নদীর উপর সেতু নির্মাণের কাজ সম্পন্ন হওয়ার পর নিজেই উদ্বোধন করলেন। আর সবথেকে বড় চমক সেতুর নামটি তাঁরই দেওয়া। এর আগে পরিবর্তনের জমানায় যত সেতু হয়েছে, তাঁর নামকরণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর নামেই সেতুর নামকরণ হল।

মমতা বন্দ্যোপাধ্যায়কেই সেতু ‘উৎসর্গ’ কুণালের

মমতা বন্দ্যোপাধ্যায়কেই সেতু ‘উৎসর্গ’ কুণালের

মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্ররণাতেই সাংবাদিক কুণাল হয়েছিলেন সাংসদ। তাঁকে রাজ্যসভার টিকিট দিয়ে সাংসদ বানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সাংসদ তহবিলের টাকায় নদীর উপর আস্ত একটা সেতু নির্মাণ করে সেই মমতা বন্দ্যোপাধ্যায়কেই উৎসর্গ করলেন কুণাল। বলললেন যিনি আমাকে সাংসদ বানিয়েছেন, তাঁর নামেই হল এই সেতু।

সাংসদ তহবিলে গড়ে ওঠা আস্ত সেতুর উদ্বাধন

সাংসদ তহবিলে গড়ে ওঠা আস্ত সেতুর উদ্বাধন

সেতু উদ্বোধন করে সাংসদ-সাংবাদিক কুণাল ঘোষে্র দাবি, এই প্রথম কোনও সাংসদ তহবিলের টাকায় নদীর উপর আস্ত একটি সেতু নির্মাণ হল। সেতুটি তৈরি হল কোচবিহারের দিনহাটায় বুড়া ধরলা নদীর উপর। কেন এই সেতুর নাম রাখলেন কুণাল, তাও ব্যাখ্যা করলেন তিনি।

কেন নাম রাখা হল মমতা সেতু, ব্যাখ্যা কুণালের

কেন নাম রাখা হল মমতা সেতু, ব্যাখ্যা কুণালের

বললেন, আমি পরিবর্তন আন্দোলনের কর্মী। আমার দল নিয়ে কিছু অভিযোগ ছিল, আছেও। তা বলে আমি কোনওদিন দল ছেড়ে যাইনি। আমাকে সাংসদ বানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর জন্য সাংসদ হয়েছিলাম। আর সাংসদ হয়েছিলাম বলেই এই সেতু নির্মাণ করলাম। তাই তাঁরই নামেই সেতুর নামকরণ করলাম।

সেতু ছাড়াও আরও অনেক প্রকল্প নির্মাণে কুণাল

সেতু ছাড়াও আরও অনেক প্রকল্প নির্মাণে কুণাল

কুণাল জানান, এই সেতু নির্মাণের জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন কোচবিহার জেলা পরিষদের সদস্ কৃষ্ণকান্ত বর্মন। ৬০ মিটার দীর্ঘ এই কংক্রিটের সেতুটি তৈরি করতে খরচ হয়েছে ৯৮ লক্ষ টাকা। পাশের একটি স্কুলের ক্লাসরুম সংস্কার ও মুক্ত মঞ্চও নির্মাণ হয়েছে তাঁর সাসংদ তহবিল থেকে।

'বুলবুল’-বিধ্বস্ত বাংলা, উত্তরবঙ্গ সফর বাতিল করে বকখালি পরিদর্শনে যাচ্ছেন মমতা

English summary
Ex MP Kunal Ghosh builds a bridge and names Mamata Setu. Kunal Ghosh inaugurates the bridge own self,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X