• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে মোহভঙ্গ দু’মাসেই! তৃণমূলে ফিরতে মমতাকে চিঠি আরও এক প্রাক্তন বিধায়কের

আরও এক প্রাক্তন বিধায়ক বিজেপিতে যোগ দেওয়ার দু-মাসের মধ্যে তৃণমূলে ফেরার জন্য আবেদন করলেন। সোনালি গুহ, সরলা মুর্মু ও অমল আচার্যের পর এবার দীপেন্দু বিশ্বাস ভুল স্বীকার করে তৃণমূলে ফিরতে চাইলেন। সরসারি মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে তিনি দলে ফিরিয়ে নেওয়ার আবেদন জানালেন।

তৃণমূলে ফিরতে চেয়ে দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি দীপেন্দু বিশ্বাসের
প্রতিহিংসাপরায়ণ রাজনীতি, ক্ষোভ প্রকাশ করে বিজেপি ছাড়ার সিদ্ধান্ত

প্রতিহিংসাপরায়ণ রাজনীতি, ক্ষোভ প্রকাশ করে বিজেপি ছাড়ার সিদ্ধান্ত

একুশের নির্বাচনের আগে প্রাক্তন ফুটবলার-বিধায়ক দীপেন্দু বিশ্বাস তৃণমূল ছেড়ে যোগ দিয়েছিলেন বিজেপিতে। নির্বাচনের ফল প্রকাশের পর বিজেপির প্রতিহিংসাপরায়ণ রাজনীতি ভালো চোখে নেননি দীপেন্দু। তাঁর মোহভঙ্গ হয়। নারদ মামলায় চার নেতা-মন্ত্রীর গ্রেফতারির পর ক্ষোভ প্রকাশ করে বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

ভুল স্বীকার করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দলে ফেরার আহ্বান

ভুল স্বীকার করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে দলে ফেরার আহ্বান

দীপেন্দু বিজেপি ছাড়ার দু-সপ্তাহ পর তৃণমূলের কাছে আবেদন জানালেন। বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে দলে ফিরতে চাইলেন। সোমবার তিনি চিঠি লিখে ভুল স্বীকার করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এবং তাঁকে দলে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানান। উন্নত বাংলার গড়ার শরিক হওয়ার আহ্বান জানান।

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে ক্ষমা প্রার্থনা ও কৃতজ্ঞতা প্রকাশ

মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে ক্ষমা প্রার্থনা ও কৃতজ্ঞতা প্রকাশ

দীপেন্দু চিঠিতে লেখেন- প্রথমেই আমার প্রণাম নেবেন। অভিমান করে ভুলবশত যে সিদ্ধান্ত আমি নিয়েছিলাম তার জন্য আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী। নির্বাচনের সময় আমি মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়ি। এবং সম্পূরণ নিষ্ক্রিয় ছিলাম। বিগত দিনে আপনি আমাকে বসিরহাট মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। সে জন্য আমি আপনার কাছে কৃতজ্ঞ।

অনুগত সৈনিকরূপে আগামীদিনে উন্নত বাংলা গড়তে চান দীপেন্দু

অনুগত সৈনিকরূপে আগামীদিনে উন্নত বাংলা গড়তে চান দীপেন্দু

তিনি এরপর আবেদন জানান, আপনার কাছে ক্ষমা প্রার্থনা করে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা রাজ্য সভাপতি সুব্রত বক্সির হাত থেকে পতাকা নিয়ে আপনার অনুগত সৈনিকরূপে আগামীদিনে উন্নত বাংলা গড়তে শামিল হতে চাই। তিনি তাঁর আবেদন বিবেচনা করে তাঁকে দলে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানান।

ভোট মেটার পর মোহভঙ্গ, তৃণমূলে ফিরতে চান দীপেন্দু বিশ্বাস

ভোট মেটার পর মোহভঙ্গ, তৃণমূলে ফিরতে চান দীপেন্দু বিশ্বাস

তৃণমূলের সঙ্হগে দীর্ঘদিন জড়িত ছিলেন কলকাতার তিন প্রধানে সুনামের সঙ্গে খেলা ফুটবলার দীপেন্দু বিশ্বাস। ২০১৬ সালের নির্বাচনে তিনি বসিরহাট দক্ষিণ থেকে জয়লাভ করেন। কিন্তু একুশরে নির্বাচনে তিনি টিকিট পাননি। তারপর তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। ভোট মেটার পর তাঁর মোহভঙ্গ হয়, তিনি ফিরতে চান তৃণমূলে।

তিনিই আনবেন স্বর্ণযুগ, ১০০ বছর বাংলায় বিদ্যুতের অভাব হবে না, আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রীতিনিই আনবেন স্বর্ণযুগ, ১০০ বছর বাংলায় বিদ্যুতের অভাব হবে না, আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী

দীপেন্দু ছাড়াও তৃণমূলে ফেরার আহ্বান যে সব দলবদলুদের

দীপেন্দু ছাড়াও তৃণমূলে ফেরার আহ্বান যে সব দলবদলুদের

দীপেন্দু বিশ্বাসের আগে সোনালি গুহ, সরলা মুর্মু ও অমল আচার্য- তিন দলবদলু নেতা-নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন করেন দলে ফিরিয়ে নেওয়ার জন্য। সোনালি গুহ খোলা চিঠি লেখেন সোশ্যাল মিডিয়ায়। পরে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে আসেন। সংবাদমাধ্যমে সরলা মুর্মু দিদির কাছে আবেদন জানান তাঁকে ফিরিয়ে নেওয়া জন্য। আর অমল আচার্য পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সি ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি লেখেন। দীপেন্দু চিঠি লেখেন সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে।

English summary
EX MLA Dipendu Biswas writes to letter to Mamata Banerjee to return TMC after leaving BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X