• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা কাণ্ডে কেন্দ্রীয় সংস্থার তৎপরতা তুঙ্গে, চাঞ্চল্যকর তথ্য প্রকাশের পরই বদলি ইডি কর্তার

রাজ্যে বিধানসভা ভোটের আগে ইডি-তে গুরুত্বপূর্ণ রদবদল। সারদা মামলায় তদন্তকারী অফিসার অক্ষয় সিনহা ছাড়া আরও এক আধিকারিককে বদলি করা হল। মুম্বইতে শুল্ক দফতরে বদলি করা হয়েছে দুই আধিকারিককে। বিধানসভা নির্বাচনের আগেই ইডি-র অন্দরে এই রদবদল খুবই তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

নভেম্বরেই একদফা হাইপ্রোফাইল রদবদল হয়েছিল ইডি-তে

নভেম্বরেই একদফা হাইপ্রোফাইল রদবদল হয়েছিল ইডি-তে

এর আগে নভেম্বরেই একদফা হাইপ্রোফাইল রদবদল হয়েছিল ইডি-তে। স্পেশাল ডিরেক্টর পদে নিয়োগ করা হয়েছিল সুভাষ আগরওয়ালকে। ইডি সূত্রে খবর, সারদা, নারদ, রোজভ্যালি সহ সমস্ত মামলার তদন্তের নেতৃত্ব দেবেন নবনিযুক্ত স্পেশাল ডিরেক্টর। এর আগে যোগেশ গুপ্তকে সরানোর পর, অস্থায়ীভাবে স্পেশাল ডিরেক্টর করা হয়েছিল বিবেক ওয়াদেকরকে। এই নিযুক্তির এক মাসের মধ্যেই ফের রদবদল ইডি-তে।

চিটফান্ড মামলায় গতি বাড়াতে চাইছে সিবিআই

চিটফান্ড মামলায় গতি বাড়াতে চাইছে সিবিআই

এদিকে চিটফান্ড মামলায় গতি বাড়াতে চাইছে সিবিআই। রাজনৈতিক মহলে জল্পনা ছিল, পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে সক্রিয় হবে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং সিবিআই। গতি বাড়ানো হবে চিট ফান্ড কেলেঙ্কারি তদন্তে। এবার কার্যক্ষেত্রেও এমনটাই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

তৃণমূলের পাঁচ নেতা-নেত্রীকে নোটিস পাঠানো হয়

তৃণমূলের পাঁচ নেতা-নেত্রীকে নোটিস পাঠানো হয়

কয়েক দিন আগেই তৃণমূলের পাঁচ নেতা-নেত্রীকে নোটিস পাঠানো হয়। এনফোর্সমেন্ট ডাইরেক্টরেটের তরফে তলব করা হয় সৌগত রায়, কাকলি ঘোষদস্তিদার, আফরিন অপরূপা পোদ্দার, শুভেন্দু অধিকারী এবং কলকাতা পৌরনিগমের প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। একইসঙ্গে নোটিস পাঠানো হয় সাসপেন্ডেড আইপিএস মির্জাকেও।

জড়িয়ে গেল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের নাম

জড়িয়ে গেল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের নাম

এদিকে সারদা চিটফান্ড কাণ্ডে এবার জড়িয়ে গেল মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলের নাম। একটি সাংবাদ সংস্থার তরফে দেওয়া খবর অনুযায়ী, বিষয়টি সুপ্রিম কোর্টকে ইতিমধ্যেই জানিয়েছে কেন্দ্রীয় তদন্তককারী সংস্থা বা সিবিআই। তারা শীর্ষ আদালতকে জানিয়েছে, সারদার যে কম্পানিগুলি ছিল, তার মধ্যে একটি টিভি চ্যানেলের কর্মীদের ২৩ মাসের বেতন দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে।

একুশে 'মিশন বাংলা', মমতার 'রেল ফর্মুলায়' অঙ্ক কষেই জয়ের পথ সুগম করছেন মোদী

English summary
Enforcement Directorate transfers officer Akshay Sinha in Sarada scam to Mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X