• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

গোটা বোর্ড অফ ডিরেক্টরকে ছেটে ফেলে Twitter -এর সর্বেসর্বা হলেন এলন মাস্ক

Twitter -এর দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক বিতর্কিত সিদ্ধান্ত এলন মাস্কের! ইতিমধ্যে ভারতীয় বংশদ্ভুত পরাগ আগরওয়াল সহ একাধিক সংস্থার কর্তাদের ছেটে ফেলেন তিনি। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের বড় সিদ্ধান্ত। এবার টুইটারের
  • |
Google Oneindia Bengali News

Twitter -এর দায়িত্ব নেওয়ার পর থেকেই একের পর এক বিতর্কিত সিদ্ধান্ত এলন মাস্কের! ইতিমধ্যে ভারতীয় বংশদ্ভুত পরাগ আগরওয়াল সহ একাধিক সংস্থার কর্তাদের ছেটে ফেলেন তিনি। আর সেই রেশ কাটতে না কাটতেই ফের বড় সিদ্ধান্ত। এবার টুইটারের সমস্ত বোর্ড আধিকারিকদের ছেটে ফেললেন মাস্ক।

 Twitter -এর সর্বেসর্বা হলেন এলন মাস্ক

কার্যত এই মুহূর্তের টুইটারের সর্বময় কর্তা অর্থাৎ একাই ডাইরেক্টর হিসাবে নিজেকে ঘোষণা করলেন টেসলা কর্তা। তাঁর এহেন সিদ্ধান্ত ঘিরেই বিশ্বজুড়ে সমালোচনার ঝড় উঠেছে। এমনকি টুইটারের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন কেউ কেউ।

ডেলি মেলের প্রকাশিত খবর অনুযায়ী, মাস্ক যে সমস্ত ডাইরেক্টরদের ছাটাই করেছেন তদের মধ্যে রয়েছে মার্থা লেন ফক্স, ওমিদ কোর্দেস্তানি, ডেভিড রোজেনব্ল্যাট, প্যাট্রিক পিচেট, এগন ডারবান, ফেই-ফেই লি এবং মিমি আলেমেহেউ। বলে রাখা প্রয়োজন, ব্যাপক ছাঁটাই করতে পারেন টেসলা কর্তা! গত কয়েকদিন আগে এমনই খবর সামনে আসে।

আর এরপর শনিবারই টুইটারের দায়িত্ব নেন ইলন মাস্ক। আর দায়িত্ব নিয়েই প্রথমেই সিইও পরাগ আগরওয়াল-সহ সংস্থার বেশ কয়েকজন আধিকারিকদের ছাঁটাই করেন মাস্ক। আর এরপরেই সংস্থা জুড়ে রীতিমত আতঙ্কের অবস্থা তৈরি হয় কর্মচারীদের মধ্যে। কারণ আরও বেশ কয়েকজনকে ছাঁটাই মাস্ক করতে পারেন বলে খবর শোনা যায়।

এমনকি সেই সংক্রান্ত নামের তালিকাও নাকি চেয়ে পাঠিয়েছিলেন মাস্ক। আর এরপরেই সোমবার গোটা বোর্ড ডিরেক্টদেরই ছুটিতে পাঠিয়ে দিলেন মাস্ক। উল্লেখ্য, দীর্ঘ টানাপোড়েনের পর ইলন মাস্ক টুইটার ডিল সম্পন্ন করেছেন। বৃহস্পতিবার বিকেল থেকেই টুইটারের দায়িত্ব নিয়েছেন তিনি। গত কয়েক মাস ধরে টুইটার কেনা নিয়ে রীতিমত টানাপোড়েন চলছিল ইলন মাস্কের সঙ্গে।

কয়েকশো কোটি বিলিয়ন ডলার দিয়ে টুইটার কিনে নিয়েছেন তিনি। প্রথমে নিজেই টুইটারে সেকথা জানিয়েছিলেন। কিন্তু তারপর টুইটার কিনবেন না বলে জানিয়েছিলেন। মূলত ভুয়ো অ্যাকাউন্টে বিষয়ে তথ্য চান মাস্ক। আর তা না দিলে টুইটার কিনবেন না বলে জানিয়েছিলেন। অবশেষে সেই ডিল হলেও একের পর এক সিদ্ধান্ত ঘিরে একেবারে বিতর্কের ঝড় বিশ্বজুড়ে।

English summary
Elon Musk lays of members of whole twitter board and now he is only director
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X