• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শেষ বেলায় বিজেপি প্রার্থীর উপর হামলা, রাজু বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বাড়াল কমিশন

বেলঘরিয়ায় কামারহাটির বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার পরেই নিরাপত্তা বাড়াল নির্বাচন কমিশন। বিশেষ পুলিশি নিরাপত্তা দেওয়ার কথা বলা হয়েছে রাজু বন্দ্যোপাধ্যায়কে। বেলঘরিয়া উড়ালপুলে রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রের উস্কানিতেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী।

আক্রান্ত রাজু বন্দ্যোপাধ্যায়

আক্রান্ত রাজু বন্দ্যোপাধ্যায়

কামারহাটি কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায় আক্রান্ত। বেলঘরিয়া উড়ালপুলের কাছে তাঁর গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। রাজু বন্দ্যোপাধ্যায়ের হাতে ও বুকে চোট লেগেছে। প্রার্থী জানিয়েছেন হঠাৎই তাঁর গাড়ির কাছে চলে আসে দুটি বাইক। বাইক থেকেই তার গাড়ি লক্ষ্য করে ইট ও বোমা ছোড়া হয়। রাজু বন্দ্যোপাধ্যায়ের গাড়ির উইন্ড স্ক্রিনে এসে লাগে ইট। প্রার্থীর হাতেও ইটের আঘাত লেগেছে।

 তৎপর কমিশন

তৎপর কমিশন

রাজু বন্দ্যোপাধ্যায়ের উপর হামলার ঘটনা নিয়ে তৎপর নির্বাচন কমিশন। সঙ্গে সঙ্গে তাঁর খবর নেওয়া হয়। এবং বিজেপি প্রার্থী নিরাপত্তা বাড়ানোরও নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। পরিস্থিতির কথা বিবেচনা করে বিশেষ পুলিশি নিরাপত্তা দেওয়ার দেওয়ার কথা জানিয়েছে নির্বাচন কমিশন। এই নিয়ে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে।

মদন মিত্রের বিরুদ্ধে উস্কানির অভিযোগ

মদন মিত্রের বিরুদ্ধে উস্কানির অভিযোগ

হামলার ঘটনার তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্রের হাত রয়েছে বলে দাবি করেছেন বিজেপি প্রার্থী।তিনি অভিযোগ করেছেন সকাল থেকেই বিভিন্ন এলাকায় ঘুরে মদন মিত্র উস্কানি দিয়ে চলেছেন। বহিরাগতদের নিয়ে এসে কামারহাটিতে জড়ো করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। মদন মিত্র বহিরাগতদের এনে কামারহাটি অশান্ত করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছেন রাজু বন্দ্যোপাধ্যায়।

 অসুস্থ মদন মিত্র

অসুস্থ মদন মিত্র

এদিকে আবার শেষবেলায় অসুস্থ হয়ে পড়েন তৃণমূল কংগ্রেস প্রার্থী মদন মিত্র। তীব্র শ্বাসকষ্ট শুরু হওয়ায় তৃণমূল পার্টি অফিসে বসেই অক্সিজেন নিেত হয়েছে তাঁকে। গত কয়েকদিন ধরেই তিনি গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছেন বলে জানা গিয়েছে। সকালে যদিও নিজে গাড়ি চালিয়েই বেরিয়েছিলেন তিনি।

English summary
Election Commission increased BJP cndidate Raju Banerjee's security after he attacked at Bengharia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X