• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইভিএম-এর সামনে বাড়তি লোকের আনাগোনা! মালদহে সরিয়ে দেওয়া হল প্রিসাইডিং অফিসারকে

সরিয়ে দেওয়া হল মালদহের রতুয়ার বাহারালের এক প্রিসাইডিং অফিসারকে। সকালে ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গে প্রিসাইডিং অফিসারের সামনেই নিয়ম ভাঙার অভিযোগ ওঠে। দেখা যায় প্রত্যেক ভোটারকে ইভিএম-এর সামনে নিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। সংবাদ মাধ্যমে ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই ব্যবস্থা নেয় নির্বাচন কমিশন। প্রিসাইডিং অফিসার দেবব্রত কুণ্ডুকে সরিয়ে দেওয়ার কথা জানিয়ে দেওয়া হয়।

ইভিএম-এর সামনে বাড়তি লোক! মালদহে সরিয়ে দেওয়া হল প্রিসাইডিং অফিসারকে

সকাল সাতটায় ভোট শুরু হয়েছে। শুরু থেকেই সংবাদ মাধ্যমের ক্যামেরায় ধরা পড়ে, প্রত্যেক ভোটারকে ইভিএম-এর সামনে নিয়ে যাচ্ছেন এক এজেন্ট। ইভিএম-এর বোতাম টেপার সময়ও তিনি সামনে থাকছেন। তিনি তা তো হওয়ার কথা নয়। কথা প্রসঙ্গে প্রিসাইডিং অফিসার জানান, ভোট সবে শুরু হয়েছে। তিনি সঠিকভাবে নজর করতে পারেননি। তবে এবার থেকে তিনি নজর করবেন। সেখানে সব প্রার্থীর এজেন্ট রয়েছেন কিনা, সেই প্রশ্নের জবাবে প্রিসাইডিং অফিসার দেবব্রত কুণ্ডু বলেন, ১৬ জন প্রার্থীর মধ্যে ৫ জন প্রার্থীর এজেন্ট রয়েছেন সেখানে।

[আরও পড়ুন:সভা করলেন যোগী আদিত্যনাথ! বিজেপি প্রার্থীর অনুপস্থিতি নিয়ে জল্পনা]

খবর সংবাদ মাধ্যমে সম্প্রচারিত হওয়ায় তা সকালেই চোখে পড়ে যায় নির্বাচন কমিশনের। সঙ্গে সঙ্গে রতুয়ার বাহারালের প্রিসাইডিং অফিসার দেবব্রত কুণ্ডুকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্তের কথা জানানো হয়।

[আরও পড়ুন:লোকসভার তৃতীয় দফা : ডোমকলে বুথ দখলকে কেন্দ্র করে গোষ্ঠী সংঘর্ষ]

English summary
Election commission has removed one of Ratua's Presiding officer
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X