• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তর্পণ করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা

  • By Soumik Bose
  • |

মহালয়ার দুপুরে তর্পণ করতে নেমে দামোদরের জলে তলিয়ে গেলেন আইনমন্ত্রী মলয় ঘটকের দাদা। পশ্চিম বর্ধমানের হিরাপুরে দামোদরে তর্পণ করতে নেমেছিলেন অসীম ঘটক। এই ঘটনার পরই তাঁর খোঁজে ডুবুরি নামানো হয়। ঘটনাস্থলে যান মন্ত্রী মলয় ঘটকও।

তর্পণ করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা

পিতৃপক্ষের শেষে আর পাঁচজনের মতই দামোদরের ভুতবুড়ি ঘাটে তর্পণ করতে নেমেছিলেন পেশায় আইনজীবী অসীম ঘটক। এদিন সকাল থেকেই দামোদরের জলে স্রোত ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। দুপুর ২.৩০ নাগাদ আচমকাই পা পিছলে জলে পড়ে যান তিনি। প্রথমে সবাই মনে করেছিলেন অসীমবাবু ডুব দিয়ে স্নান করছেন। কিন্তু কিছুক্ষণ পরেও তিনি জল থেকে মাথা না তোলায় সন্দেহ হয় ঘাটে উপস্থিত অন্যান্যদের। সঙ্গেসঙ্গেই শুরু হয় খোঁজাখুঁজি। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দল। কিন্তু ডুবুরি নামিয়েও সন্ধে পর্যন্ত অসীমবাবুর দেহ উদ্ধার করা সম্ভব হয়নি।

তর্পণ করতে গিয়ে দামোদরে তলিয়ে গেলেন মন্ত্রী মলয় ঘটকের দাদা

এদিকে দাদার দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছোটেন আইনমন্ত্রী মলয় ঘটক। আসানসোল পুরনিগমের মেয়র জিতেন্দ্র তিওয়ারিও উদ্ধারকাজের তদারকি করেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, জোয়ার থাকায় স্রোতের টানে কয়েক কিমি দুরে ভেসে গিয়েছে অসীমবাবুর দেহ।

English summary
Elder brother of West Bengal Minister Malay Ghatak drowned at Damodar river while performing 'Tarpan', his body is yet to be recovered.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X