• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশ্ন 'ফাঁস' তদন্ত নিয়ে 'অসন্তুষ্ট'! কী বলছেন শিক্ষামন্ত্রী

মাধ্যমিকের প্রশ্ন ফাঁস তদন্ত নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে খোদ শিক্ষামন্ত্রীর মনেই। তবে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, যারা এই কাণ্ড ঘটিয়েছে, তাদের চিহ্নিত করা হবে। দোষীদের কাউকেই ছাড়া হবে না।

প্রশ্ন ফাঁস তদন্ত নিয়ে অসন্তুষ্ট! কী বলছেন শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাঁর মনে কিছু প্রশ্ন দেখা দিয়েছে। তার উত্তর খোঁজা হয়েছে কিনা, সেই ব্যাপারটি তিনি আগে দেখতে চান। শিক্ষা দফতরের অনেকেরই প্রশ্ন, যে পড়ুয়াকে সাহায্যের অভিযোগ উঠেছে, তাকে কিংবা তার অভিভাবকদের কেন জিজ্ঞাসাবাদ করা হল না। কেনই বা স্কুল পরিচালন সমিতির সভাপতি কিংবা সদস্যকে আগে জিজ্ঞাসাবাদ করা হল। এছাড়াও প্রশ্নপত্রের সুরক্ষা ব্যবস্থা নিয়েও প্রশ্ন তুলেছিলেন শিক্ষামন্ত্রী।

প্রশ্ন ফাঁস নিয়ে অভিযোগের তদন্তে শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের কথা হতে পারে পর্ষদ সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়ের। রবিবার শিক্ষামন্ত্রীর নাকতলার বাড়িতে গিয়ে ঘটনার প্রাথমিক রিপোর্ট দিয়েছিলেন পর্ষদ সভাপতি। এর মধ্যে ফোনে দুজনের কথাও হয়েছে বিষয়টি নিয়ে। শিক্ষামন্ত্রী ফের পর্ষদ সভাপতিকে ডেকে পাঠিয়েছেন। আগামি দু-এক দিনের মধ্যে স্কুল শিক্ষা সচিব ও পর্ষদ সভাপতির সঙ্গে কথা হতে পারে শিক্ষামন্ত্রীর। পর্ষদের পাশাপাশি বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশও।

English summary
Education minister Partha Chatterjee is dissatisfied over the investigation of question paper leak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X