• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘণ্টাতেই বদল সিদ্ধান্তে! দূরদর্শনে ছাত্রছাত্রীদের ক্লাস ও হোমটাস্ক নিয়ে বার্তা পার্থর

২৪ ঘণ্টাতেই সিদ্ধান্ত বদলে গেল। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘোষণা করেছিলেন, এবার নবম থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের ক্লাস নেওয়া হবে দূরদর্শনে। ডিডি বাংলা চ্যানেলের মাধ্যমে ক্লাস করতে পারবেন বাংলার পড়ুয়ারা। কিন্তু ২৪ ঘণ্টাতে সিদ্ধান্ত বদল করল শিক্ষা দফতর। শনিবার ভিডিও বার্তায় শিক্ষামন্ত্রী জানান, ক্লাস স্থগিত করে দেওয়া হল।

২৪ ঘণ্টাতেই বদল সিদ্ধান্তে! দূরদর্শনে ক্লাস নিয়ে বার্তা

তিনি এই ক্লাস স্থগিতের কারণও জানিয়ে দেন। পার্থ বলেন, শিক্ষকরা যে সময় ক্লাস নিতে চাইছেন আর অভিভাবকরা যে সময়টা চাইছেন তার মধ্যে কোনও সামঞ্জস্য থাকছে না। ফলে ৭ তেকে ১৩ এপ্রিল এই ক্লাস নেওয়া সম্ভব হচ্ছে না দূরদর্শনে। আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে রাজ্য শিক্ষা দফতর।

পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, করোনা পরিস্থিতির জন্য ৭ এপ্রিল থেকে ১৩ এপ্রিল ক্লাস নেওয়া হবে বাংলা দূরদর্শনে। ছাত্রছাত্রীরা ভার্চুয়াল ক্লাস করতে পারবেন বিকেল চারটে থেকে পাঁচটা পর্যন্ত। কিন্তু সেই ক্লাস বন্ধ হয়ে যাচ্ছে সামঞ্জসের অভাবে। শিক্ষা দফতর ২৪ ঘণ্টার মধ্যে সিদ্ধান্ত বদল করল।

নবম থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ক্লাস না হলেও পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, অষ্টম শ্রেণি পর্যন্ত ছাত্রছাত্রীদের হোম টাস্ক দেওয়া হবে। স্কুল খোলার পর সেই হোম টাস্ক দেখাতে হবে শিক্ষকদের। অষ্টম শ্রেণি পর্যন্ত পাসফেলের সিদ্ধান্তের পর এদিন ছাত্রছাত্রীদের হোম টাস্কের সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।

English summary
Education minister Partha Chatterjee changes decision about class in Television.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X