• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা লকডাউনের জেরে বাংলায় বাতিল একগুচ্ছে ট্রেন, পূর্ব রেল জারি করল বিজ্ঞপ্তি

পশ্চিমবঙ্গের করোনা সংক্রমণ প্রতিরোধে বেশ কিছু ট্রেন বাতিল করল পূর্ব রেলওয়ে। রাজ্যে লকডাউন ঘোষণার পরিপ্রেক্ষিতে নির্ধারিত বিশেষ ট্রেন বাতিল করা হয়েছে বলে এক বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে। উল্লেখ্য, রাজ্য সরকার করোনা ভাইরাসের বিস্তার রোধে সপ্তাহে দু'দিন করে লকডাউন ঘোষণা করেছে।

করোনা লকডাউনের জেরে বাংলায় একগুচ্ছে ট্রেন বাতিল পূর্ব রেলের

পূর্ব রেলের আধিকারিক জানিয়েছেন, ২৮ জুলাই রাজধানী থেকে হাওড়াগামী নতুন দিল্লি-হাওড়া এসি স্পেশাল এবং ২৯ জুলাই হাওড়া-নয়াদিল্লি এসি স্পেশালটি বাতিল করা হয়েছে। শিয়ালদহ-নতুন আলিপুরদুয়ার স্পেশাল ট্রেনটি ২৭ এবং ২৯ জুলাই বাতিল থাকবে। এবং নিউ আলিপুরদুয়ার-শিয়ালদা স্পেশাল ২৮ জুলাই এবং ৩০ জুলাই উত্তরবঙ্গ থেকে ছাড়বে না।

এছাড়া শিয়ালদহ-ভুবনেশ্বর এবং ভুবনেশ্বর-শিয়ালদা স্পেশাল ট্রেন যথাক্রমে ২৭ জুলাই এবং ২৮ জুলাই চলবে না বলে তিনি জানিয়েছেন। হাওড়া-পাটনা এবং পাটনা-হাওড়া বিশেষ ট্রেনও যাত্রা করবে না। তিনি আরও যোগ করেন, পাটনা-শালিমার এবং শালিমার-পাটনা বিশেষ ট্রেন যথাক্রমে ২৮ জুলাই এবং ২৯ জুলাই নির্দিষ্ট স্থান থেকে যাত্রা শুরু করবে না।

English summary
Eastern Railway has canceled special trains that were scheduled for West Bengal doe to corona lockdown. West Bengal government has announced lockdown due to rise COVID-19 cases.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X