হুকিং বিরোধী অভিযান চলাকালীন মৃত্যু যুবকের, ভাঙচুর-অগ্নিসংযোগে রণক্ষেত্র সরিষা

Subscribe to Oneindia News

বিদ্যুৎ দফতরের কর্মীদের হুকিং বিরোধী অভিযানকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার। ডায়মন্ড হারবারের সরিষায় বিদ্যুৎস্পৃষ্ট এক যুবকের মৃত্যু ঘটে। তারপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার পরই বিদ্যুৎকর্মীদের মারধর করে উত্তেজিত জনতা। গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়। বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে জানানো হয়, এই ঘটনার সঙ্গে বিদ্যুৎকর্মীদের কোনও সংযোগ নেই। তড়িঘড়ি হুকিং খুলতে গিয়েই এই বিপত্তি ঘটে।

হুকিং বিরোধী অভিযান চলাকালীন মৃত্যু যুবকের, ভাঙচুর-অগ্নিসংযোগে রণক্ষেত্র সরিষা

মঙ্গলবার সকালে হুকিং-বিরোধী অভিযানে সরিষার খামারকোল গ্রামে আসেন বিদ্যুৎ দফতরের কর্মীরা। যদিও বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে জানানো হয়, মেরামতের উদ্দেশ্যেই ওই গ্রামে গিয়েছিলেন কর্মীরা। কর্মীরা হুকিং বিরোধী অভিযানে যাননি। অভিযোগ, রাস্তা খুঁড়ে কাজ হচ্ছিল, সেই কাজের জন্য পর্যাপ্ত কোনও নিরাপত্তার ব্যবস্থা ছিল না। তাই এলাকার ওই যুবকের মৃত্যু হয়। তারপরই এলাকা ছেড়ে বিদ্যুৎ দফতরের কর্মীরা চলে যান। তাতেই উত্তেজনার পারদ ছড়িয়ে পড়ে।

এই ঘটনার প্রতিবাদে প্রথমে পথ অবরোধ শুরু করেন উত্তেজিত জনতারা। তারপর তাঁরা ধরনায় বসে সরিষার বিদ্যুৎ দফতরের কার্যালয়ের সামনে। বিক্ষোভ তুলতে গেলে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। বিদ্যুৎ দফতরের অফিস ভাঙচুর করা হয়। মৃত যুবকের পরিবারকে সাহায্যের দেওয়ার দাবিতে বিক্ষোভ দেখান স্থানীয় উত্তেজিত জনতা।

English summary
During the anti-hooking campaign, a young man is died at Diamond Harbor, tensed area

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.