• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের শহরেই ঐশী পেলেন না মিছিলের অনুমতি, পুলিশের কারণ নিয়ে 'জল্পনা'

নিজের শহর দুর্গাপুরেই মিছিলের অনুমতি পেলেন না জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সবানেত্রী ঐশী ঘোষ। বুধবার তার মিছিল করার কথা ছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সিএএ বিরোধী মিছিল ওই একই পথে যাওয়ার দরুন ঐশীর মিছিলে অনুমতি দেওয়া হয়নি। এখানে নিরাপত্তার কারণই তুলে ধরা হয়েছে।

 দুর্গাপুরে মমতার মিছিল

দুর্গাপুরে মমতার মিছিল

বাঁকুড়ায় প্রশাসনিক সভা শেষ করে দুর্গাপুরে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিল্প শহরে সিএএ বিরোধী মিছিল করেন তিনি।

'ঐশীর জনপ্রিয়তায় ভয় পেয়েছে তৃণমূল'

'ঐশীর জনপ্রিয়তায় ভয় পেয়েছে তৃণমূল'

এসএফআই নেতা ময়ুখ বিশ্বাস বলেছেন, তৃণমূল সরকার ঐশীর জনপ্রিয়তায় ভয় পেয়েছে। নিজেরা সিএএ-র বিরোধী মিছিল করলেও, বিরোধীদের মিছিলের অনুমতি না দেওয়ার সমালোচনা করেন তিনি। তাঁর দাবি, দুটি মিছিল একই রাস্তায় হওয়ার কথা ছিল না। তাছাড়া সময়ও ছিল আলাদা। বিকেল পাঁচটায় তাদের মিছিল হওয়ার কথা ছিল। যা মুখ্যমন্ত্রীর মিছিলের অনেক পরে।

বিজেপির বিরুদ্ধে মিছিল হওয়ার কথা ছিল

বিজেপির বিরুদ্ধে মিছিল হওয়ার কথা ছিল

শিক্ষায় গৈরিকীকরণের অভিযোগ করে বিজেপির বিরুদ্ধে ৪ কিমি মিছিল হওয়ার কছা ছিল। এসএফআই-এর তরফে বৃহস্পতিবার ঐশীকে কলকাতার মিছিলের জন্যও আমন্ত্রণ জানানো হয়েছে।

শুক্রবারেও রয়েছে ঐশীর কর্মসূচি

শুক্রবারেও রয়েছে ঐশীর কর্মসূচি

শুক্রবারেও কলকাতা শহরে ঐশীর কর্মসূচি রয়েছে। ওইদিন সিএএ-র বিরুদ্ধে প্রেসিডেন্সি ক্যাম্পাসে সভা করার কথা রয়েছে তাঁর। ওইএকই দিনে যাদবপুর বিশ্ববিদ্যালয়েও যাবেন তিনি।

English summary
Durgapur City police denied permission of a rally of JNUSU president Aishe Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X