• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রবল বর্ষণে বিপর্যস্ত উত্তরবঙ্গ, মালবাজারে সেতু ভেঙে তলিয়ে গেল পিকআপ ভ্যান, বিচ্ছিন্ন ডুয়ার্স

প্রবল বর্ষণে বিপর্যস্ত উত্তরবঙ্গ। টানা বর্ষণ চলছে গত কয়েকদিন ধরে। সব নদী ফুঁসছে। মঙ্গলবার ভোটে প্রবল বর্ষণের মধ্যেই হঠাৎ করে মালবাজারের জুরন্তি সেতু ভেঙে পড়ে। সেসময় তার উপর দিয়ে যাচ্ছিল কয়লা বোঝাই পিক আপ ভ্যান। ব্রিজের সঙ্গে তলিয়ে যায় পিক আপ ভ্যানটি। মৃত্যু হয়েছে ২ জনের। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ডুয়ার্স এলাকা।

উত্তর বঙ্গে প্রবল বর্ষণ

উত্তর বঙ্গে প্রবল বর্ষণ

উত্তরবঙ্গে শুরু হয়েছে প্রবল বর্ষণ। রবিবার থেকে শুরু হয়েছে বৃষ্টি। উত্তরবঙ্গে প্রায় সব নদীতেই জল বাড়তে শুরু করেছে। তিস্তার একাধিক অসংরক্ষিত এলাকায় হলুদ সতর্কতা জারি করা হয়েছে। ফুঁসছে প্রায় সব নদীই। এরকম প্রবল বর্ষণ চললে বন্যা পরিস্থিতি তৈরি হবে উত্তরবঙ্গে।

সেতু ভেঙে তলিয়ে গেল পিকআপ ভ্যান

সেতু ভেঙে তলিয়ে গেল পিকআপ ভ্যান

মঙ্গলবার ভোরে প্রবল বর্ষণের মধ্যে অসম থেকে কয়লা বোঝাই করে আসছিল পিক আপ ভ্যান। তিনটে ভ্যান জলপাইগুড়ির মালবাজারের কাছে জুরন্তি সেতু পার করতে পারলেও একটি ভ্যান আটকে পড়ে। সেতু ভেঙে নদীতে তলিয়ে যায় পিক আপ ভ্যানটি। ঘটনাস্থলেই মারা গিয়েছেন পিক অ্যাপ ভ্যানের চালক ও খালাসি।

যোগাযোগ বিচ্ছিন্ন ডুয়ার্স

যোগাযোগ বিচ্ছিন্ন ডুয়ার্স

যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে ডুয়ার্স। মালবাজারে সেতু ভেঙে যাওয়ায় ডুয়ার্সের সঙ্গে শিলিগুড়ি যাওয়ার রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে বিকল্প রাস্তার সন্ধান চালাচ্ছেন বাসিন্দারা। তবে আপাতত ডুয়ার্সে থেকে শিলিগুড়িতে কোনও গাড়ি বা যান চলাচল সম্ভব নয় বলে জানানো হয়েছে।

বন্যা পরিস্থিতির আশঙ্কা

বন্যা পরিস্থিতির আশঙ্কা

ভারী থেকে অতি ভারী বর্ষণে কারণে উত্তর বঙ্গের একাধিক জেলায় বন্যা পরিস্থিতি তৈরি হতে পারে আশঙ্কা করা হচ্ছে। পাশের রাজ্য অসম ইতিমধ্যেই বন্যায় বিপর্যস্ত হয়ে পড়েছে। প্রায় ২৪ লাখ মানুষ অসমে বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন।

সাপ্তাহিক লকডাউনেই গুরুত্ব মুখ্যমন্ত্রীর, অগাস্ট মাসের সম্পূর্ণ লকডাউনের দিন ঘোষণা

রাজস্থানে ঘোলা জলে মাছ ধরতে নামলেন মায়াবতী! পাইলট-গেহলট লড়াইয়ে সাংবিধানিক মারপ্যাঁচের বিশদ জানুন

English summary
Due to heavy rain bridge collaped in Malbazar 2 died Dooars connected road closed
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X