• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাধ্যমিকের ফল প্রকাশ কবে? উৎকণ্ঠায় পড়ুয়ারা, কোন সিদ্ধান্তের কথা জানালেন শিক্ষামন্ত্রী

মাধ্যমিক পরীক্ষা হয়ে গিয়েছে অনেকদিন। কিন্তু এখনও ফল প্রকাশিত হয়নি। এই নিয়ে উদ্বেগে রয়েছে পড়ুয়ারা। মঙ্গলবার শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, রেজাল্ট তৈরি হয়ে গিয়েছে। কিন্তু করোনা পরিস্থিতির জন্যই ফল প্রকাশে দেরি হচ্ছে। তবে এই নিয়ে উদ্বেগের কিছু নেই পরিস্থিতির উন্নতি হলেই ফল প্রকাশ করা হবে।

মাধ্যমিকের ফল কবে?

মাধ্যমিকের ফল কবে?

২০২০ সালের মাধ্যমিক পরীক্ষার ফল কবে প্রকাশিত হবে তা এখনও নিশ্চিত করে বলতে পারছে না পর্ষদ। ফেব্রুারি মাসেই শেষ হয়ে গিয়েছে মাধ্যমিক পরীক্ষা। কিন্তু এখনও ফলাফল প্রকাশ হয়নি। অন্যবার মে মাসের মধ্যেই ফল প্রকাশ হয়ে যায় মাধ্যমিকের।

করোনার কারণে দেরি

করোনার কারণে দেরি

শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এদিন জানিয়েছে মাধ্যমিকের রেজাল্ট তৈরি হয়ে গিয়েছে। কিন্তু করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় তা প্রকাশ করা যাচ্ছে না। অবস্থার একটু উন্নতি হলেই ফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন তিনি। এদিকে ফলাফল নিয়ে উদ্বেগে রয়েছে পড়ুয়ারা।

উচ্চমাধ্যমির পরীক্ষা

উচ্চমাধ্যমির পরীক্ষা

করোনা সংক্রমণের কারণে মাঝ পথে থমকে যাওয়া উচ্চ মাধ্যমিক পরীক্ষা ফের ২ জুলাই থেকে নেওয়া শুরু হবে বলে ঘোষণা করা হয়েছে। ২, ৬ এবং ৮ জুলাই এই তিন দিন বাকি পরীক্ষাগুলি নেওয়া হবে। করোনাবিধি মেনেই পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীদের যেতে বলা হয়েছে।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী
অগস্টে রেজাল্ট

অগস্টে রেজাল্ট

মাধ্যমিকের ফল কবে প্রকাশ করা হবে তার ইঙ্গিত না দিলেও অগস্টেই উচ্চ মাধ্যমিকের ফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী। কারণ কলেজে কলেজে অনলাইনে ভর্তি শুরু হয়ে যাবে সেপ্টেম্বর মাস থেকেই। এদিকে গোটা রাজ্যে ৩১ জুলাই পর্যন্ত স্কুল বন্ধ রাখার কথা ঘোষণা করা হয়েছে।

English summary
Due to coronavirus situation Madhyamik exam result delayed says Partha Chatterjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X