• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রাজ্যে জুড়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা, নির্দেশিকায় কী জানাল নবান্ন, কীসে ছাড় জেনে নিন

করোনা সংক্রমণ বেড়ে চলেছে রাজ্যে। এই পরিস্থিতিতে ফের সম্পূর্ণ লকডাউনের পথে হাঁটল রাজ্য সরকার। মঙ্গলবার নবান্নর পক্ষ থেকে নির্দেশিকা জারি করে জানানো হয়েছে এবার থেকে সপ্তাহে ২ দিন গোটা রাজ্যে সম্পূর্ণ লকডাউন থাকবে। অর্থাৎ সপ্তাহে ২ দিন গোটা রাজ্যে বন্ধ থাকবে সবকিছু। এমনকী গণপরিবহণও।

ফের রাজ্যে জুড়ে সম্পূর্ণ লকডাউন ঘোষণা, নির্দেশিকায় কী জানাল নবান্ন, কীসে ছাড় জেনে নিন

নবান্নের নির্দেশিকা জানানো হয়েছে চলতি সপ্তাহে বৃহস্পতিবার ও শনিবার লকডাউন থাকবে গোটা রাজ্যে। আগামী সপ্তাহে বুধবার লকডাউন থাকবে। সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত সব কিছু বন্ধ থাকবে রাজ্যে। বন্ধ থাকবে সরকারি ও বেসরকারি অফিস, গণপরিবহণ। তবে অত্যাবশ্যকীয় পণ্যে ছাড় দেওয়া হয়েছে।

লকডাউনের আওতার বাইরে থাকবে ই-কমার্স, স্বাস্থ্য পরিষেবা, আইন শৃঙ্খলা কৃষিকাজ, চাবাগান, পণ্য পরিবহণ। গত কয়েক দিনে কলকাতা সহ জেলায় জেলায় করোনা সংক্রমণ বেড়ে চলার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে রাজ্যে সরকার। যদিও বাংলায় করোনা সংক্রমণের হার অনেকটাউ কম বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কোভিড চলছে বলে এনপিআর, এনআরসি ভুলে যাইনি, কেন্দ্রকে তোপ মমতার

২০১৯-এর বদলা ২০২১-এ! একুশে জুলাইয়ের সমাবেশ থেকে হুঙ্কার 'আহত বাঘ’ মমতা২০১৯-এর বদলা ২০২১-এ! একুশে জুলাইয়ের সমাবেশ থেকে হুঙ্কার 'আহত বাঘ’ মমতা

English summary
Due to coronavirus situation full lockdown announced in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X