• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা সংক্রমণের আশঙ্কা, রাজ্যের করোনা হাসপাতালগুলিতে নয়া নির্দেশিকা নবান্নের

করোনা সংক্রমণ রুখতে নয়া নির্দেশিকা জারি করল নবান্ন। সংক্রমণ রুখতে রাজ্যের সব করোনা হাসপাতালে মোবাইল ফোনের ব্যবহারে নিষেধাজ্ঞা জারি করা হল। সব জেলা শাসক এবং মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের এই নির্দেশ পাঠিয়ে দেওয়া হয়েছে।

মোবাইল ফোনে নিষেধাজ্ঞা

মোবাইল ফোনে নিষেধাজ্ঞা

এবার থেকে আর রাজ্যের কোনও করোনা হাসপাতালে মোবাইল ফোনের ব্যবহার করা যাবে না। চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী থেকে সরকারি আধিকারিক রোগী সকলের ক্ষেত্রেই এই নির্দেশিকা বলবৎ করা হয়েছে। করোনা হাসপাতাল গুলিতে মোবাইল জমা রাখার বন্দোবস্ত করা হয়েছে। সেখানে মোবাইল রেখেই হাসপাতালে ঢুকতে হবে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মী থেকে রোগী সকলকে। মোবাইল জমা নেওয়ার সময় একটি করে কুপন দেওয়া হবে। সেই কুপন দেখালেই আবার মোবাইল ফেরত পাবেন সকলে। ইতিমধ্যেই জেলা শাসক এবং মুখ্য স্বাস্থ্য আধিকারিকদের এই নির্দেশিকা পাঠিয়ে দেওয়া হয়েছে।

ইন্টারকমেই কাজ

ইন্টারকমেই কাজ

করোনা চিকিৎসার হাসপাতালগুলিতে ইন্টারকমেই কাজ করতে হবে সকলকে। রোগীরাও ইন্টারকমের সাহায্য নিতে পারবেন। এমনই জানানো হয়েছে নবান্নের পক্ষ থেকে। প্রতিটি জেলাতেই রয়েছে করোনা হাসপাতাল। প্রত্যেকটি জায়গায় এই নিয়ম অবিলম্বে বহাল করার নির্দেশ দিয়েছেন মুখ্যসচিব। এতে কিছুটা হলেও করোনা সংক্রমণ রোখা যাবে বলে মনে করছেন তাঁরা।

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

রাজ্যে বাড়ছে করোনা সংক্রমণ

ইতিমধ্যেই রাজ্যে করোনা ভাইরাসে সংক্রমণের সংখ্যা বেড়ে চলেছে। এখনও পর্যন্ত ১২ জনেক মৃত্যু হয়েছে করোনা ভাইরােস। সংক্রমণ রুখতে হটস্পট এলাকা সিল করে দেওয়া হয়েছে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন চিকিৎসক এবং নার্স। গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজাবাজার, পার্ক সার্কালে পথে নেমে মাইকে প্রচার করেন। সকলকে ঘরে থাকার আবেদন জানিয়েছেন।

গণতন্ত্রের জয়, কেন্দ্রীয় প্রতিনিধি দলকে ছাড়পত্র দেওয়ার পর মমতাকে খোঁচা রাজ্যপাল ধনখড়ের

English summary
Due to coronavirus infection state government issues mobile restictions
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X