• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীর সঙ্গে তৃণমূলের সমঝোতায় বাধা কোথায়, ব্যাখ্যা করলেন বিজেপির কৈলাশ বিজয়বর্গীয়

  • |

এদিন সকাল গড়াতেই শুভেন্দু অধিকারী (subhendu adhikari) সৌগত রায়কে (sougata roy) জানিয়ে দেন একসঙ্গ কাজ করা তারপক্ষে সম্ভব নয়। এর জন্য তিনি সৌগত রায়ের কাছে ক্ষমাও চেয়ে নেন। এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়(kailash vijayvargiya) একই সঙ্গে সৌগত রায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন।

অভিষেকের সঙ্গে আপোশ করবে না শুভেন্দু দাবি কৈলাসের, সাবধানী দিলীপ
 চাপিয়ে দেওয়া হচ্ছে, বলেছেন শুভেন্দু

চাপিয়ে দেওয়া হচ্ছে, বলেছেন শুভেন্দু

এদিন সৌগত রায়কে এসএমএস করে বলেছেন তাঁর তোলা কোনও সমস্যার কোনও সমাধান করা হয়নি। সমস্যা সমাধানের আগেই ইতিবাচক বার্তা দেওয়া হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। ছয় ডিসেম্বর সাংবাদিক সম্মেলনের আগেই প্রেসকে কেন সব জানিয়ে দেওয়া হল তা নিয়েও শুভেন্দু অধিকারী প্রশ্ন তোলেন বলে জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, তিনি বৈঠক করতে গিয়েছিলেন সৌগত রায়ের সঙ্গে। উত্তর কলকাতার এক চারতলা বাড়িতে হওয়া বৈঠকে হাজির হয়ে তিনি দেখেন, সেখানে উপস্থিতি রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং প্রশান্ত কিশোর। যাঁদের সঙ্গে তাঁর সমস্যা তাঁদের তিনি বৈঠকে মেনে নিতে পারেননি বলেই জানা গিয়েছে। উপরন্তু বৈঠকের পর তৃণমূলের তরফে জানানো হয়, শুভেন্দু অধিকারী জানিয়েছেন, অভিষেকের সঙ্গে তাঁর কোনও সমস্যা নেই।

মাথা ঝোঁকাতে পারেন না শুভেন্দু, কৈলাশ বলেছিলেন মঙ্গলবার

মাথা ঝোঁকাতে পারেন না শুভেন্দু, কৈলাশ বলেছিলেন মঙ্গলবার

মঙ্গলবার শুভেন্দু অধিকারীর সঙ্গে সৌগত রায়দের বৈঠকের পর কৈলাশ বিজয়বর্গীয় বলেছিলেন, কোনও ভাবেই মাথা ঝোঁকাতে পারেন না শুভেন্দু অধিকারী। এব্যাপারে এদিন প্রশ্ন করা হলে কৈলাশ বলেন, এটাই হওয়ার ছিল।

নম্বর বাড়াতে কাজ সৌগতের

নম্বর বাড়াতে কাজ সৌগতের

এদিন কৈলাশ বিজয়বর্গীয় শুভেন্দু অধিকারী প্রসঙ্গে নিশানা করেছেন বৈঠকের মধ্যস্থতাকারী সৌগত রায়কে। মঙ্গলবার রাতে বৈঠকের পর তিনিই জানিয়েছিলেন শুভেন্দু অধিকারীকে নিয়ে সমস্যা মিটে গিয়েছে। এব্যাপারে কৈলাশ বিজয়বর্গীয় বলেছেন, নম্বর সৌগত রায় প্রকাশ্যে সব কিছু বলে দিয়েছেন ।

ভাইপোর কারণেই বিবাদ

ভাইপোর কারণেই বিবাদ

কৈলাশ বিজয়বর্গীয় এদিন বলেছেন, ভাইপোর কারণে বিবাদ। ভাইপোর কারণে রাজ্যে মাফিয়া ও সিন্ডিকেট রাজ বলে অভিযোগ করেন কৈলাশ বিজয়বর্গীয়। তাঁর দাবি, তিনি আগেও বলেছেন, ভাইপোর মাফিয়া যোগ নিয়েই গণ্ডগোলের সূত্রপাত।

 ভাইপোকে ভয় পান মমতা, নাম খারাপ হচ্ছে মন্ত্রিসভারও

ভাইপোকে ভয় পান মমতা, নাম খারাপ হচ্ছে মন্ত্রিসভারও

কৈলাশ বিজয়বর্গীয় এদিন আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ও ভাইপোকে ভয় পান। আর ভাইপোর জন্যই মন্ত্রিসভার নামও খারাপ হচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। কেননা ভাইপোর বিরুদ্ধে কারও কিছু বলার সাহস নেই। ফলে সাধারণ মানুষের পাশাপাশি দলের নেতারা ভাইপোর ওপরে ক্ষুব্ধ বলে মন্তব্য করেছেন তিনি।

তবে শুভেন্দু অধিকারীর সঙ্গে বিজেপির কোনও যোগাযোগ হয়েছে কিনা এব্যাপারে এদিন পরিষ্কার করে তিনি কিছু বলেননি। আগেও শুভেন্দু অধিকারী প্রসঙ্গে তিনি বলেছিলেন, বিষয়টি তৃণমূলের অভ্যন্তরীণ।

'বুড়ো খোকাদের কথা শুনছে না যুবরা', শুভেন্দুর হোয়াটস অ্যাপ নিয়ে সৌগতকে কটাক্ষ দিলীপের

English summary
Due to Abhishek Banerjee there will not be any compromise with Subhendu Adhikari, says Kailash Vijayvargiya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X