• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশজুড়ে রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে, অভিযোগ তুলে পথে নামল DSO

  • |

সারা দেশ জুড়ে যে রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে, যা ছাত্রছাত্রী সহ সাধারণ মানুষের বিরুদ্ধে যেভাবে যুদ্ধ ঘোষণা করেছে, দাঙ্গা পরিস্থিতি সৃষ্টি করার দিকে নিয়ে যাচ্ছে এবং দিনের পর দিন নারীদের ওপর যেভাবে আক্রমণ নেমে আসছে। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে ছাত্র সংগঠন AIDSO-র অল ইন্ডিয়া কমিটি ও পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির ডাকে সম্প্রদায়িক সম্প্রীতির আহ্বান জানানো হয়।

দেশজুড়ে রাষ্ট্রীয় সন্ত্রাস চলছে, অভিযোগ তুলে পথে নামল DSO

সেই ডাককে সামনে রেখে আজ মেদিনীপুর কলেজে ছাত্র সংগঠন DSO 'র ছাত্রছাত্রীদের উদ্যোগে শহীদ রামপ্রসাদ বিসমিল ও আসফাকুল্লা খানের প্রয়ান দিবস পালন সহ মনীষীদের সাম্প্রদায়িকতা বিরোধী কোটেশন এক্সিবিশন ও একটি স্কোয়াড মিছিলের কর্মসূচি পালিত হয়।

এই মিছিল আওয়াজ তোলে অবিলম্বে NRC এবং CAA বাতিল করতে হবে, কলেজ ক্যাম্পাসের মধ্যে গণতান্ত্রিক পরিবেশ রক্ষা করতে হবে, নারী নির্যাতন বন্ধ করতে হবে, শিক্ষায় ধর্মীয় অনুপ্রবেশ সাম্প্রদায়িকীকরন বন্ধ করতে হবে। কর্মসূচিতে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সদস্যা তনুশ্রী বেজ এবং রাজ্য কমিটির সদস্য সুজিত জানা। একই সাথে সমাজের ওপর নেমে আসা আক্রমণের বিরুদ্ধে জনমত গঠনের জন্য সারাদিনব্যাপী কলেজ গেটে স্বাক্ষর সংগ্রহের কর্মসূচি পালিত হয়।

English summary
DSO protest against communal thought prevails in India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X