• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মত্ত প্রধানশিক্ষক স্কুলের সামনেই উল্টে পড়লেন, হাসির খোরাক হলে বললেন, ‘হু আর ইউ’

পশ্চিম মেদিনীপুর, ২০ মার্চ : রাজ্যের শিক্ষা ব্যবস্থায় লজ্জা উপহার দিলেন এক মদ্যপ প্রধান শিক্ষক! মত্ত অবস্থায় ওই প্রধান শিক্ষক উল্টে পড়লেন স্কুলের সামনের রাস্তায়। ওঠার মতো সামর্থ্য নেই। হাত বাড়িয়ে তিনি ছাত্রদের ডাকছেন সাহায্যের জন্য। এহেন বেনজির ঘটনা পশ্চিম মেদিনীপুরের বেলদায়। অবলীলায় তিনি স্বীকারও করলেন, মদ খেয়েছেন! তিনি এইভাবেই স্কুলে আসেন!

এই ঘটনায় সোমবার স্কুলের পঠনপাঠন তো বন্ধ হলই, তুলকালাম কাণ্ড ঘটে গেল বেলদা এলাকায়। বেলদার একটি স্কুলে প্রধান শিক্ষকের কু-কীর্তিতে জড়ো হয়ে গেল লোকজন। তাঁকে ঘিরে নানা টিটকিরি! তাতে আবার রেগে গিয়ে জুতো হাতে মারার হুমকিও দিলেন 'গুণধর' শিক্ষক। ছাত্রছাত্রীরা পঠনপাঠন ফেলে তাদের প্রধান শিক্ষকের 'নাটক' দেখতে তো ভিড় জমালোই, অভিভাবক থেকে শুরু করে গ্রামবাসীদের কাছে হাসির খোরাক হয়ে উঠলেন তিনি।

মত্ত প্রধানশিক্ষক স্কুলের সামনেই উল্টে পড়লেন, হাসির খোরাক হলে বললেন, ‘হু আর ইউ’

ছাত্রছাত্রীদের হাসাহাসি। অভিভাবকদের কটাক্ষ। সংবাদমাধ্যমের ভিড়। রাস্তার উপরই শুয়ে পড়ে প্রধান শিক্ষক আবার প্রশ্ন করন- হু আর ইউ? আপনি মদ খেয়েছেন? জিজ্ঞাসা করতেই বললেন, হ্যাঁ খেয়েছি তো! এভাবেই কি প্রতিদিন স্কুলে আসেন? মদ খেয়েই? শিক্ষক বললেন, প্রতিদিনই এভাবে স্কুলে আসি। কোনও অসুবিধা হয় না পড়াশোনায়। বেমালুম বললেন, না কোনও অসুবিধা হয় না।

এই ঘটনায় প্রায় এক ঘণ্টা পঠনপাঠন বন্ধ স্কুলের। স্কুলের সামনে নাটক চলল। বাধ্য হয়েই সহশিক্ষকরা এদিনের জন্য ছুটি দিয়ে দিলেন। গ্রামজুড়ে এই ঘটনায় তুলকালাম। অভিভাবকদের বিক্ষোভ চলল মদ্যপ প্রধান শিক্ষকের বরখাস্তের দাবিতে। শিক্ষা মহলের পক্ষ থেকেও ওই শিক্ষকের শাস্তি দাবি করা হয়েছে। জেলা বিদ্যালয় পরিদর্শকের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

English summary
Workers of Haldia progressive protest to stop work demanding higher wages
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X