• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারমেয় ফিরিয়ে দিল সদ্যোজাত কন্যার জীবন

  • By Abheek
  • |

কুড়ির দশকে এসেও বদলাইনি সমাজ। বদলাইনি এ সভ্যতা। আজও সমাজের বঞ্চনার শিকার হয়ে সদ্য জন্মানো কন্যাসন্তান। পড়ে থাকতে হয় রাস্তায়। মানুষের মানবিকতা হারালেও অবলা জন্তুরা তাদের কর্তব্যে ভুল করে না তারই চরম উদাহরণ দিল উত্তর ২৪ পরগনা বসিরহাটের স্বরূপনগরের একটি অবলা কুকুর। রাস্তার পাশে পড়ে থাকা সদ্যোজাতের কান্না শুনে এলাকাবাসীকে জড়ো করে তার জীবন বাঁচালো জীবন ফিরিয়ে দিল।

সারমেয় ফিরিয়ে দিল সদ্যোজাত কন্যার জীবন

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বসিরহাট থানা সংগ্রামপুরে শনিবার গভীর রাতে এক সদ্যোজাত কন্যা সন্তানের কান্নার আওয়াজ শুনতে পায় কুকুরটি। সেখানে গিয়ে তাকে আগলে রেখে যখন চিৎকার করতে থাকে। সারমেয় চিৎকারে স্থানীয় বাসিন্দারা গিয়ে দেখে ১৫ থেকে ১৮ দিন বয়স সদ্যোজাত এক কন্যা সন্তান কাঁদছে। স্থানীয় বাসিন্দারা ছুটে উদ্ধার করে। বসিরহাট থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই শিশুকে সুস্থ সেবা করে বসিরহাট জেলা হাসপাতালের পাঠিয়ে দেয়।

নতুন বছরের প্রাক্কালে কন্যা সন্তান উদ্ধার হওয়ায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে ঘটনার তদন্তে নেমেছে বসিরহাট থানার পুলিশ। কিভাবে সদ্যজাত শিশু কন্যাটি ওখানে আসলো তদন্ত শুরু করেছে তারা।

বসিরহাট জেলা হাসপাতালের সুপার শ্যামল হালদার জানিয়েছেন, "শিশুটিকে উদ্ধার করে এলাকাবাসী ও পুলিশ এসে দিয়ে গেছে। তিনি পুরো বিষয়টা সম্বন্ধে খোঁজখবর নিচ্ছেন। ডাক্তারদের মতে, এখন শিশুটির অবস্থা স্বাভাবিক আছে। যেহেতু শীতের রাত্রে খোলা মাঠে পড়েছিল, তার জন্য চিকিৎসার সবরকম ব্যবস্থা করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।" ইতিমধ্যে সদ্যোজাত কন্যা সন্তানকে পেয়ে যত্নে আগলে রাখছে হাসপাতালের নার্সরা। নিজের সন্তানের মতো তারা সেবা করার জন্য সব রকম ভাবে পাশে রয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

English summary
Dog rescues new born daughter in Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X