Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তাপস পাল জামিন পাবেন? আজ রায়দান ভুবনেশ্বর আদালতে

Subscribe to Oneindia News

কলকাতা ও ভুনেশ্বর, ৬ এপ্রিল : অভিনেতা-সাংসদ তাপস পাল জামিন পাবেন কি না জানা যাবে আজ। এদিনই ভুবনেশ্বর আদালতে রোজভ্যালিকাণ্ডে ধৃত তাপস পালের জামিন মামলার রায়দান। বুধবার এই মামলার শুনানি শেষে বিচারপতি জানান, তাপস পালের জামিনের আবেদনের রায় দেওয়া হবে বৃহস্পতিবার। যথারীতি তাপস পালের জামিনের বিরোধিতা করবেন সিবিআই-এর আইনজীবীরা। এক্ষেত্রে প্রভাবশালী তত্ত্বই তাঁদের হাতিয়ার।

রোজভ্যালিকাণ্ডে অভিযুক্ত তৃণমূল সাংসদ তথা টলিউডের জনপ্রিয় অভিনেতা তাপস পালকে গ্রেফতার করা হয় ২০১৬-র ৩০ ডিসেম্বর। তারপর থেকে শারীরিক অসুস্থতার কারণে বেশিরভাগ সময়ে জেল হাসপাতালেই কাটাতে হয়েছে তাঁকে। তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ভুবনেশ্বরের একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়।

তাপস পাল জামিন পাবেন? আজ রায়দান

এই শারীরিক অসুস্থতার কারণ দেখিয়েই তাপস পালের জামিনের আবেদন করা হয় নিম্ন আদালতে। কিন্তু সেই আবেদন খারিজ হয়ে যায়। এবার ভুবনেশ্বর আদালতে জামিনের আবেদন করেন তাপসের আইনজীবীরা। বুধবার এই মামলার শুনানি হয়। দুই পক্ষের সওয়াল জবাব শোনার পর আজ এই মামলার রায় দেবেন বিচারপতি।

তাপস পালের আইনজীবীদের দাবি, তাঁর মক্কেলের বিরুদ্ধে এখনও পর্যন্ত তেমন কোনও তথ্যপ্রমাণ দাখিল করতে পারেনি সিবিআই। অযথা তাঁর মক্কেলকে আটকে রাখা হয়েছে জেলে। ফলে অসুস্থ হয়ে পড়ছেন তিনি। তাঁর শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তাই তাঁর জামিন মঞ্জুর করা হোক বলে আবেদন করেছেন আইনজীবীরা।

পরোক্ষে সিবিআই আইনজীবীরা পড়ে রয়েছেন সেই একই প্রভাবশালী তত্ত্ব নিয়ে। তাঁদের দাবি, এই সাংসদ অভিনেতার জামিন মঞ্জুর করলে তিনি তদন্তে প্রভাবিত করতে পারেন। শুধু তাই নয়, সাক্ষীদেরও ভয় দেখানো হতে পারে। এই আশঙ্কাপ্রকাশ করেই তাঁরা বিরোধিতা করবেন জামিনের।

English summary
Do Tapas Pal get bail? Verdict today in Bhubaneswar court
Please Wait while comments are loading...