• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি দেখাবেন না, ভয় পাই না, বিজেপি-কে পাল্টা হুমকি দিলেন পার্থ

  • By Ananya Pratim
  • |

পার্থ
কলকাতা, ১ জুন: দিল্লি দেখাবেন না। দিল্লিকে ভয় পাই না। সন্দেশখালির ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপি-র প্রতিনিধি দল যে 'হুমকি' দিয়েছিল, তার পাল্টা জবাবে রবিবার এ কথা বললেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, "বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে গণতান্ত্রিকভাবে নির্বাচিত করেছে। লোকসভা নির্বাচনে আমরা ৩৪টা আসন পেয়েছি। মানুষ আমাদের পাশে আছে। সুতরাং, আমাদের দিল্লি দেখাবেন না। আমরা ভয় পাই না। ওরা (বিজেপি প্রতিনিধি দল) কয়েক ঘণ্টার জন্য এসে কিছু উত্তেজনাপূর্ণ বিবৃতি দিয়ে বাংলাকে অশান্ত করার চেষ্টা করছেন। এ সব মানুষ বরদাস্ত করবে না।"

প্রসঙ্গত, সন্দেশখালিতে বিজেপি কর্মীদের ওপর শাসক দলের আক্রমণের ঘটনাটি সরেজমিনে খতিয়ে দেখতে গতকাল এসেছিল কেন্দ্রীয় প্রতিনিধি দল। বিজেপি-র এই কেন্দ্রীয় প্রতিনিধি দলে ছিলেন মুখতার আব্বাস নাকভি, মীনাক্ষি লেখি, সিদ্ধার্থনাথ সিং। এ ছাড়া ছিলেন রাজ্য থেকে নির্বাচিত দুই সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়া ও বাবুল সুপ্রিয়। তাঁদের সঙ্গে রাহুল সিনহা, শমীক ভট্টাচার্য প্রমুখ রাজ্য স্তরের নেতারা ছিলেন। ঘটনাস্থল ঘুরে দেখে মুখতার আব্বাস নাকভি, মীনাক্ষি লেখি প্রমুখ জানিয়েছিলেন, রাজ্যে সন্ত্রাস বন্ধ না হলে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক হস্তক্ষেপ করতে বাধ্য হবে। বিষয়টি বিস্তারিতভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জানানো হবে বলেও তাঁরা বলেছিলেন। এরই পরিপ্রেক্ষিতে এদিন পাল্টা উত্তর দিলেন পার্থ চট্টোপাধ্যায়।

আপনারাও কি সন্দেশখালিতে কোনও প্রতিনিধি দল পাঠাবেন? জবাবে পার্থবাবু বলেন, "কেন? কেউ গিয়েছে বলেই আমাদেরও যেতে হবে? আমরা পরিস্থিতির ওপর নজর রাখছি এবং যা যা পদক্ষেপ নেওয়া দরকার, তা নেব। বাইরে থেকে কেউ এসে ভয় দেখিয়ে গেল আর আমরা সেটা মেনে নিলাম, এ সব চলবে না।" এদিন পার্থবাবুর পাশে ছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক মুকুল রায়ও। তিনিও ঘাড় নেড়ে সমর্থন জানান পার্থবাবুকে।

English summary
Do not show us Delhi, we are not perturbed, Partha Chatterjee hits back to BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X