India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার বেসুরো উত্তরবঙ্গের প্রভাবশালী বিজেপি বিধায়ক, উসকে দিলেন তৃণমূলের জেলা সভাপতি

Google Oneindia Bengali News

দল ছেড়েছেন কালিয়াগঞ্জের বিজেপি (bjp) বিধায়ক সৌমেন রায়। আরও বিজেপি যে বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন, তা জানিয়েছিলেন তৃণমূল (trinamool congress) মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। এদিন সেই জল্পনাই জোরদার হল রায়গঞ্জের বিজেপি বিধায়কের মন্তব্যে। কৃষ্ণ কল্যাণী (krishna kalyani) এদিন জানিয়েছেন, উত্তর দিনাজপুর (north dinakpur) জেলা বিজেপির কোনও কর্মসূচিতেই তিনি আর যাবেন না।

ক্ষোভ জেলা বিজেপি সভাপতি এবং সাংসদের বিরুদ্ধে

ক্ষোভ জেলা বিজেপি সভাপতি এবং সাংসদের বিরুদ্ধে

রায়গঞ্জের বিজেপি বিধায়ক কৃষ্ণ কল্যাণী সরাসরি ক্ষোভ প্রকাশ করেছেন জেলা বিজেপি সভাপতি বাসুদেব সরকার এবং রায়গঞ্জের সাংসদ তথা প্রাক্তন মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে। তবে রায়গঞ্জের বিধায়ক হিসেবে তিনি সাধারণ মানুষের পাশে থাকবেন তিনি।
দেলা বিজেপি সভাপতি বাসুদেব সরকার জানিয়েছিলেন, তাঁর হাতেই রয়েছে জেলা বিজেপির বাঁশি। এই প্রসঙ্গে কৃষ্ণ কল্যাণী জানিয়েছেন, বাসুদেব সরকারের হাতে বাঁশি রয়েছে, একথা ঠিক। কিন্তু ওই নেতাকে নিয়ে দলের মধ্যে ব্যাপক ক্ষোভ রয়েছে। শুধু তিনি নন, জেলার অন্য বিধায়করাও তাঁর ওপরে ক্ষুব্ধ বলে দাবি করেছেন রায়গঞ্জের বিধায়ক।

গুরুত্ব দেয়নি রাজ্য নেতৃত্ব

গুরুত্ব দেয়নি রাজ্য নেতৃত্ব

কৃষ্ণ কল্যাণীর অভিযোগ নিয়ে বিজেপির রাজ্য নেতৃত্ব কোনও গুরুত্ব দেয়নি বলেই জানা গিয়েছে। তিনি এবং অন্য কয়েকজনের দাবি ছিল নতুন গঠিত জেলা কমিটি বাতিল করতে হবে। তাতে গুরুত্ব দেয়নি বিজেপির রাজ্য নেতৃত্ব। রায়গঞ্জের বিধায়ক বলেছেন, বাসুদেব সরকার কয়েকজন নেতাকে নিয়ে ষড়যন্ত্র করছেন। দলের নেতা এবং বিধায়কদের তিনি গুরুত্ব দিচ্ছেন না বলেও অভিযোগ।

যাবেন না জেলা বিজেপির কোনো কর্মসূচিতে

যাবেন না জেলা বিজেপির কোনো কর্মসূচিতে

আপাতত দল ছাড়ার কোনও সিদ্ধান্তের কথা না জানালেও কৃষ্ণ কল্যাণী জানিয়ে দিয়েছেন, তিনি উত্তর দিনাজপুর জেলা বিজেপির কোনও কর্মসূচিতে যাবেন না। পাশাপাশি জেলা বিজেপির সঙ্গে সমস্ত রকমের বিচ্ছিন্ন করার কথাও ঘোষণা করেছেন তিনি। তিনি কি তৃণমূলে যোগ দেবেন, সেই প্রশ্নের উত্তরে বিজেপি বিধায়ক জানিয়েছেন, সেরকম পরিস্থিতি তৈরি হলে নিজেই তা জানিয়ে দেবেন।

উসকে দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব

উসকে দিয়েছে জেলা তৃণমূল নেতৃত্ব

কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়কে পেয়েছে তৃণমূল। এবার বিজেপির আরও বিধায়কের তৃণমূলের যোগ দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে বলেই মনে করছে জেলা তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূল নেতা কানহাইয়ালাল আগরওয়াল কটাক্ষ করে বলেছেন, বিজেপিতে কাজ করার পরিবেশ নেই। এবার সবাই বেসুরো গাইতে শুরু করবেন। তিনি বলেছেন, বিজেপি কোনও একটি সংগঠনই নয়। জেলা বিজেপি ভেঙে পড়া যে সময়ের অপেক্ষা তারও ইঙ্গিত করেছেন তিনি।

তৃণমূলের প্রাক্তনীকেই মমতার বিরুদ্ধে প্রার্থী করবে বিজেপি! জল্পনায় উঠে আসছে যে নামতৃণমূলের প্রাক্তনীকেই মমতার বিরুদ্ধে প্রার্থী করবে বিজেপি! জল্পনায় উঠে আসছে যে নাম

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
After Kaliagunge mla Soumen Roy joins TMC now Raigunge mla Krishna Kalyani dissatisfied with district leadership.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X