• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় করোনা সুস্থতার হার ছাড়াল ৬০ শতাংশ! করোনা জয়ের দিকে আর এক ধাপ

Google Oneindia Bengali News

বাংলায় করোনা সুস্থতার হার ক্রমশই বাড়ছে। করোনার সুস্থতার হার বাংলায় ছাড়িয়ে গেল ৬০ শতাংশ! করোনা আক্রান্তের সংখ্যা এদিনও চারশোরও বেশি ছিল। তবু এর মধ্যেই সুখবর, করোনা আক্রান্তের থেকেও বাংলায় বেশি সুস্থতার হার। সোমবার বাংলার করোনা বুলেটিনে জানানো হয়েছে, করোনায় সুস্থতার হার বেড়ে হয়েছে ৬০.৫০ শতাংশ।

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

একনজরে বাংলার করোনা পরিসংখ্যান

স্বাস্থ্য দফতরের রিপোর্টে জানানো হয়েছে, বিগত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যাও বেড়েছে ৪১৩ জন। মোট আক্রান্তের সংখ্যা গতদিন পর্যন্ত ছিল ১৩ হাজার ৯৪৫। এদিন ৪১৩ জন বেড়ে মোট আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল ১৪ হাজার। রাজ্যে মোট করোনা সংক্রমিত ১৪ হাজার ৩৫৮ জন। রাজ্যে করোনা সংক্রমণে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫৬৯। এদিন মৃত্যু হয়েছে ১৪ জনের।

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মোট আক্রান্তের নিরিখে পরিসংখ্যান

মঙ্গলবার রাজ্যের স্বাস্থ্য দফতরের দেওয়া তথ্য অনুযায়ী মোট আক্রান্ত ১৪৩৫৮ জনের মধ্যে এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন ৫১০২ জন। গত ২৪ ঘণ্টায় করোনা মুক্ত হয়ে ছাড়া পেয়েছেন ৩৯০ জন। মোট করোনা মুক্ত হলেন ৮৬৮৭ জন। সুস্থতার রেট বেড়ে হয়েছে ৬০.৫০ শতাংশ।

করোনা টেস্টিং

করোনা টেস্টিং

করোনা বুলেটিনে জানানো হয়েছে এদিন পর্যন্ত করোনা টেস্ট হয়েছে ৪ লক্ষ ১০ হাজার ৮৫৪ জনের। ৪৯টি ল্যাবরেটরিতে এই টেস্টিং হচ্ছে। ১০ লক্ষ জনের মধ্যে টেস্টিং রেট ৪৫৬৫। এদিন টেস্টিং হয়েছে ৯৩৬৩ জনের। রবিবারই মোট টেস্টিংয়ের সংখ্যা চার লক্ষ ছাড়িয়ে যায়।

সংক্রমণে উদ্বেগ তিন জেলায়

সংক্রমণে উদ্বেগ তিন জেলায়

আক্রান্তের হার কলকাতা, হাওড়া ও উত্তর ২৪ পরগনায় উদ্বেগজনক। কলকাতায় করোনা আক্রান্ত ৪৭৩৪। এদিন ৮১ জন আক্রান্ত হয়েছেন। এরপরেই আছে হাওড়া। হাওড়ায় আক্রান্ত ২১৪৫। এদিন আক্রান্ত হয়েছেন ৬০ জন। তারপর রয়েছে উত্তর ২৪ পরগনা। এখানে আক্রান্ত ২০৪৬ জন। এদিন আক্রান্ত হয়েছেন ৫৪ জন। তারপরের স্থানে রয়েছে হুগলি ৮০০ জন। দক্ষিণ ২৪ পরগনা ৫১ জন বেড়ে হয়েছে ৬৮৩।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

যুদ্ধের দামামা বাজিয়ে দিল বামেরা, ৩৪ বছরের বাম শাসনের পূর্তিতে একুশের প্রচারে শান দিচ্ছে সিপিএমযুদ্ধের দামামা বাজিয়ে দিল বামেরা, ৩৪ বছরের বাম শাসনের পূর্তিতে একুশের প্রচারে শান দিচ্ছে সিপিএম

English summary
Discharged rate of coronavirus patient is increased to 60 percent in West Bengal. Now 5102 are affected and discharged persons are 8687.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X