• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পিছনের ইতিহাসটা একবার ভেবে দেখুন! প্রতিপক্ষ অর্জুন সিংকে নিশানা দীনেশ ত্রিবেদীর

  • By Rahul Roy
  • |

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমালোচনা করবেন না বলেও খোঁচা দিতে ছাড়লেন না বারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী। উত্তর ২৪ পরগনার বারাসতে জেলাশাসকের দফতরে মনোনয়নপত্র জমা দিয়ে নাম না করে প্রতিদ্বন্দ্বীর ব্যাকগ্রাউন্ড ও শিক্ষার কথা তুলে অর্জুন সিংহকে বিঁধলেন দীনেশ।

পিছনের ইতিহাস নিয়ে ‘প্রতিপক্ষ’ অর্জুনকে নিশানা দীনেশের

শুক্রবার মনোনয়ন পেশের পর তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী জানান, মানুষ দেখছে কোন প্রার্থীর পেছনের কী ইতিহাস আছে। কার কী ব্যাকগ্রাউন্ড আছে বা কে সেরা সাংসদ। সেই বিচারের ভার বারাকপুরের মানুষের ওপরে ছেড়ে দিচ্ছেন তিনি। সেরা সাংসদ রূপে তার নিজের পরিচয় তুলে ধরে দীনেশ জানান, সব প্রার্থীর ব্যাকগ্রাউন্ড দেখা দরকার আছে।

তিনি বলেন, আমার বিশ্বাস, সাধারণ মানুষ সব দেখছেন, জানছেন, বুঝছেন। শিক্ষা ও স্বাস্থ্য-সহ মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের কাজ নিয়েই ভোট হবে। এই নির্বাচনে শেষে কেন্দ্রে সরকার গঠনে মমতা বন্দোপাধ্যায়ের বিশেষ ভূমিকা থাকবে। এরপর পরোক্ষভাবে প্রতিপক্ষের সমালোচনা করলেন তিনি।

পিছনের ইতিহাস নিয়ে ‘প্রতিপক্ষ’ অর্জুনকে নিশানা দীনেশের

দীনেশ ত্রিবেদীকে 'আকাশপুত্র' আখ্যা দিয়েছিলেন 'ভূমিপুত্র' অর্জুন সিং। তাই তার জবাব তো দিতেই হবে। তৃণমূল প্রার্থী বিপক্ষের শিক্ষাগত যোগ্যতা আর পিছনের ইতিহাস ভেবে দেখার বার্তা দিলেন বারাকপুরের মানুষের কাছে।

পিছনের ইতিহাস নিয়ে ‘প্রতিপক্ষ’ অর্জুনকে নিশানা দীনেশের

শুক্রবার জেলাশাসকের দফতর থেকে বেরিয়ে তিনি বলেন, নির্বাচন নামক গণতন্ত্রের উৎসবকে একটি শান্তির উৎসবে পরিণত করতে হবে। নির্বাচন কমিশন, প্রশাসন, কেন্দ্রীয় বাহিনী ও সাধারণ মানুষ মিলেমিশে নির্বাচনকে উৎসব করে তুলুক, সেটাই শুভদায়ক হবে।

English summary
TMC candidate Dinesh Trivedi gives message to opponent Arjun Singh about his background. Dinesh Trivedi submits nomination at Barasat.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X