• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় প্রকল্পের টাকা পাচ্ছেন না রাজ্যবাসী, মমতাকে দায়ী করে চিঠি লিখলেন দিলীপ

বাংলার পুরো রাজ্যটাই কোভিড জোন হয়ে গিয়েছে। আতঙ্কের ছবি স্পষ্ট হয়ে উঠছে রাজ্যে। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রাজ্য সরকারের কাছে একরাশ দাবি সম্বলিত চিঠিতে তাঁর আবেদন, রাজ্যের একগুঁয়েমি সিদ্ধান্তের কারণে কেন্দ্রের প্রকল্পের সাহায্য পাচ্ছেন না রাজ্যবাসী।

রাজ্যের বিপদ ডেকে আনছেন মুখ্যমন্ত্রী

রাজ্যের বিপদ ডেকে আনছেন মুখ্যমন্ত্রী

দিলীপ ঘোষ বলেন, রাজ্য প্রথম থেকেই করোনা ভাইরাসের তথ্য লুকনোর খেলা চালাচ্ছে। ফলে প্রকৃত আক্রান্ত ও মৃতের সংখ্যা সামনে আসছে না। এটা রাজ্যের পক্ষে খারাপ হচ্ছে। করোনা আক্রান্তের সংখ্যা লুকোতে গিয়ে রাজ্যের বিপদ ডেকে আনছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মৃত্যুর হার নিয়ে বার্তা দিলীপের

মৃত্যুর হার নিয়ে বার্তা দিলীপের

তিনি বলেন, রাজ্যে মৃতের হার বেশি। সারা দেশে এমনকী বিশ্বের তুলনাতেও বেশি এ রাজ্যে। বিশ্বে মৃত্যুর হার যেখানে ৬ শতাংশ, রাজ্যে মৃতের হার ১৩-১৪ শতাংশ। অথচ সারা দেশে মৃতের হার ৪-৫ শতাংশ। সেই কারণেই কেন্দ্রের দল চিঠি দিয়েছে রাজ্যকে। কেন্দ্র জানাতে চেয়েছে কেন মৃত্যু হার রাজ্যে বেশি।

 পরিসংখ্যান চেপে রাখবেন না মুখ্যমন্ত্রী

পরিসংখ্যান চেপে রাখবেন না মুখ্যমন্ত্রী

দিলীপ ঘোষ বলেন, রাজ্যে সেভাবে করোনা টেস্ট হচ্ছে না। ফলে আক্রান্ত বাড়ছে কম, মৃত্যু বেড়ে যাচ্ছে বেশি। তাই মুখ্যমন্ত্রীর কাছে আবেদন, করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রাজ্যকে বাঁচাতে আর পরিসংখ্যান চেপে রাখবেন না। প্রকৃত সংখ্যা সামনে আনুন।

কেন্দ্রের প্রকল্পের টাকা পাচ্ছেন না রাজ্যবাসী

কেন্দ্রের প্রকল্পের টাকা পাচ্ছেন না রাজ্যবাসী

তিনি বলেন, এ রাজ্যের এমনই অবস্থা মানুষ খেতে না পেয়ে রাস্তায় বেরিয়ে পড়ছেন। তাঁরা রেশন পাচ্ছেন না। শাসক দলের নেতারা তা লউট করে নিয়ে সাধু সাজছে কিছু মানুষের কাছে। কেন্দ্রের রেশনও পাচ্ছেন না রাজ্যবাসী। কেন্দ্রের প্রকল্পের টাকা পাচ্ছেন না রাজ্যের কৃষকরা।

English summary
Dilip Ghosh writes letter CM Mamata Banerjee is responsible for central allotment not implement in WB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X