• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দাঁতনে পুলিশের মদতে কর্মী খুনের অভিযোগ! দিলীপ ঘোষ দিলেন হুঁশিয়ারি

  • |

দাঁতনে বিজেপি(bjp) কর্মীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে হুঁশিয়ারি দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ(dilip ghosh)। এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসার অবসান হবেই। মা দুর্গার আশীর্বাদে এই শক্তির অবসান হবে বলেও মনে করেন তিনি। অন্যদিকে এই ঘটনায় পুলিশি মদতের অভিযোগ করা হয়েছে স্থানীয় বিজেপির তরফে।

দাঁতনে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু

দাঁতনে বিজেপি কর্মীর রহস্য মৃত্যু

২৪ ঘন্টার বেশি সময় বেপাত্তা থাকার পর সোমবার পশ্চিম মেদিনীপুরের দাঁতনের একনিষ্ঠ বিজেপি কর্মী বাচ্চু বেরার দেহ উদ্ধার করা হয় স্থানীয় একটি গাছ থেকে। গলায় গামছা দেওয়া অবস্থায় দেহ পাওয়া গেলেও, কোমর থেকে পা পর্যন্ত মাটির সঙ্গেই লেগে রয়েছে। পুলিশ যাওয়ার আগেই সেখানে পৌঁছে যান স্থানীয় বিজেপির নেতা কর্মীরা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এলাকায় দফায় দফায় বিক্ষোভ চলে। পরে পুলিশি আশ্বাসে বিক্ষোভ তুলে নেওয়া হয়।

দিলীপ ঘোষের হুঁশিয়ারি

দিলীপ ঘোষের হুঁশিয়ারি

দিলীপ ঘোষ বলেন, দশমীতে দুঃখজনক ঘটনা। পশ্চিম মেদিনীপুরের মোহনপুর থানা এলাকায় গ্রামের বুথ কমিটির সহ সভাপতি বাচ্চু বেরাকে নবমীর দিন তুলে নিয়ে যাওয়া হয়েছিল বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। দশমীর দিন তাঁর দেহ গাছে বাধা অবস্থায় পাওয়া যায়। বিজেপির একনিষ্ঠ কর্মী রাজনৈতিক হিংসার বলি হলেন বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ। এই ঘটনা পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিবর্তনকে আরও তরান্বিত করবে বলেও মনে করেন তিনি।

 হিংসাই তৃণমূলের রাজনৈতিক অঙ্গ

হিংসাই তৃণমূলের রাজনৈতিক অঙ্গ

তৃণমূলকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, পশ্চিমবঙ্গে যে রাজনৈতিকদলটি শাসন করছে, তারা হিংসাকেই রাজনৈতিক অঙ্গ হিসেবে ধরে নিয়েছে। তিনি বলেন, প্রায় প্রত্যেক দিনই বিজেপি কর্মীদের ওপর হামলা হচ্ছে। বিজেপি কর্মীদের রাজনৈতিক বলিদান দিতে হচ্ছে। এখনও পর্যন্ত ১২০ জন দলের কর্মী বলিদান দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসার অবসান হবে বলেও জানান তিনি।

 পুলিশি মদতে খুনের অভিযোগ বিজেপির

পুলিশি মদতে খুনের অভিযোগ বিজেপির

জেলা বিজেপির তরফে অভিযোগ, পুলিশি মদতে এই খুন করা হয়েছে। গোটা ঘটনায় মোহনপুরের আইসির যোগ রয়েছেন বলে অভিযে্াগ বিজেপির জেলা নেতৃত্বের। তাঁর গ্রেফতারের দাবি করা হয়েছে। পরিকল্পনা মাফিক বাচ্চু বেরাকে খুন করা হয়েছে বলেও অভিযোগ করেছে বিজেপি।

অভিযোগ অস্বীকার বিজেপির

অভিযোগ অস্বীকার বিজেপির

এই ঘটনার সঙ্গে শাসকদলের কোনও যোগ নেই বলে দাবি করেছে তৃণমূল। পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূলের তরফে কটাক্ষ করে বলা হয়েছে, ভোট এগিয়ে আসছে বলেও দেহ খুঁজে বেরাচ্ছে বিজেপি।

কলকাতাঃ বিজয়ার প্রণামে তিক্ততার অবসান দিলীপ ঘোষ ও সৌমিত্র খাঁয়ের

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
Dilip Ghosh warns Trinamool Congress on unnatural death of BJP worker in Dantan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X