• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডেথ সার্টফিকেট লেখা আছে, কেশপুর হবে তৃণমূলের শেষপুর! হুমকি দিলীপের

প্রকাশ্যেই খুনের হুমকি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পশ্চিম মেদিনীপুরের কেশপুরে ভোট প্রচারে গিয়ে নাম করেই হুঁশিয়ারি দিলেন তিনি। তৃণমূলকর্মী থেকে পুলিশ সবাইকে হুঁশিয়ারি দিয়ে বললেন, ডেথ সার্টিফিকেট লেখা রয়েছে। বিজেপির কার্যকর্তাদের গায়ে হাত পড়লে রেয়াত করবেন না কাউকেই।

ডেথ সার্টফিকেট লেখা আছে, কেশপুরের মাটিতে তৃণমূলের শেষপুর করার হুমকি দিলীপের

এদিন নির্বাচনী সভা থেকে তৃণমূলের বিরুদ্ধে চ্যালেঞ্জ ছুড়ে তিনি বলেন, কারও সাহস থাকলে তাঁর এই বক্তব্য নিয়ে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানাক। বাকিটা আমি বুঝে নেব। দিলীপ ঘোষ সব কিছু করতে পারে। এরপরই মুখ্যমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, মুখ্যমন্ত্রীর মুখে হাসি উভে গিয়েছে। ঘাসফুল মাড়িয়ে কী করে পদ্মফুল চাষ করতে হয় তা আমার জানা আছে।

এদিন তিনি বলেন, একবার বিজেপিকে সুযোগ দিন। তাহলেই দেখবেন সরকারি টাকা লুঠ হচ্ছে না। কাউকে টাকা চুরি করতে দেব না। তৃণমূলের দিন শেষ হয়ে গিয়েছে। এখানে বেশি বাড়াবাড়ি করলে দিদি কালীঘাট থেকে বাঁচাতে আসবে না। কোনও মন্ত্রী কিছু করতে পারবে না। প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রীও না।

[আরও পড়ুন:পুলিশকর্তাদের বদলি ইস্যুতে কমিশনের কাছে মুখ পুড়ল মমতার]

তিনি বলেন, মনে রাখবেন, দিলীপ ঘোষ মেদিনীপুরের মাটির ছেলে। কাপড় খুলে নেব। দিলীপ ঘোষর দম আছে, তাই এসব কথা বলে। যাঁকে পারে জানান, আমি বুঝে নেব। তাঁর অভিযোগ, দিদি ক্ষমতায় এসে বলেছিলেন, কলকাতাকে লন্ডন করে দেব, দার্জিলিংকে সুইজারল্যান্ড আর দিঘাকে গোয়া করে দেবেন। কিন্তু তাঁর সরকার পশ্চিমবঙ্গকে আফগানিস্তান করে দিয়েছে। কেশপুর ইরাক-ইরান হয়ে গিয়েছে। উগ্রপন্থীদের হাতে চলে গিয়েছে রাজ্য। এখানে তোলা দিতে পারে, চাঁদা দিতে পারে, কিন্তু মানুশ ভোট দিতে পারে না।

[আরও পড়ুন: তৃণমূল কর্মীদের গুলির নিদান, সায়ন্তনকে গ্রেফতারির দাবি জ্যোতিপ্রিয়র]

তিনি বলেন, পুলিশের হিম্মত আছে খড়গপুরের মাটিতে তোলা তুলবে? কারণ আমি বুকে পা দিয়ে রাজনীতি করি। দিলীপ ঘোষ কারও পরোয়া করে না। দিদির গুন্ডাদের কার দুটো মাথা আছে দিলীপ ঘোষের বিরুদ্ধে দাঁড়াবে। কারও ক্ষমতা ছিল না এখান থেকে মাফিয়াদের রাজ বন্ধ করার, তিনি খড়গপুরকে মাফিয়ারাজমুক্ত করেছেন।

[আরও পড়ুন: 'রবার্ট বঢরা কংগ্রেসের না বিজেপির প্রচারে সুবিধা করে দেবেন সেটাই বুঝনি না', জেটলির কটাক্ষ ]

English summary
Dilip Ghosh threatens to TMC and Police also in vote campaign of Lok Sabha Election. He says the death certificate have been written
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X