• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুনের শুধু একটাই অপরাধ! এবার কড়ায়-গণ্ডায় সব হিসেব নেবেন দিলীপ ঘোষ

ফের বদলার বার্তা বিজেপি রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের গলায়। তিনি সাফ জানালেন, অর্জুন সিংয়ের শুধু একটাই অপরাধ ছিল। তা সত্ত্বেও তার সঙ্গে একজন অপরাধীর মতো আচরণ করা হচ্ছে। রাজ্যে বদল এলে এসবেরই আমরা কড়ায়-গণ্ডায় হিসেব নেব। কড়া হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি।

অপরাধীর মতো আচরণ করছে

অপরাধীর মতো আচরণ করছে

তিনি মমতার সরকারকে নিশানা করে বলেন, অর্জুন সিং একজন সাংসদ। নির্বাচিত প্রতিনিধি। তাঁর সঙ্গে এমন অপরাধীর মতো আচরণ করতে পারে না পুলিশ। অথচ মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজত্বে সেটাই ঘটে চলেছে। একবার-আধবার নয়, দিনের পর দিন অর্জুন সিংয়ের সঙ্গে এই ঘটনা ঘরে চলেছে। তাঁর পথও অন্যায়ভাবে আটকানো হচ্ছে।

মানুষ সব দেখছে, জবাব দিতে হবে

মানুষ সব দেখছে, জবাব দিতে হবে

দিলীপ ঘোষ বলেন, যেভাবে বিজেপরি সমস্ত নেতা-নেত্রীদের আটকানো হচ্ছে, তা সঠিক নয়। এর জবাব দিতে হবে। কী দোষ করেছেন অর্জুন সিং। তিনি শুধু তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তার জন্য অপরাধীর মতো আচরণ করা হচ্ছে, তাঁর গাড়ি আটকে তল্লাশি চালানো হচ্ছে। মানুষ সব দেখছে, এর জবাব দিতে হবে।

বিকাশ দুবের মতো অবস্থা হবে

বিকাশ দুবের মতো অবস্থা হবে

এরপরই দিলীপ ঘোষ বলেন, সব হিসেব আমরা নেব। শুধু সময়ের অপেক্ষা। বদলের পরই কড়ায়-গণ্ডায় হিসেব দিতে হবে। এ রাজ্যের অবস্থা বিকাশ দুবের মতো হবে। অর্থাৎ তিনি এনকাউন্টার করে মারার হুঁশিয়ারিও ঘুরিয়ে দিয়ে দিলেন রাজ্যের তৃণমূল সরকার তথা শাসক দলকে।

রাজ্যপালের বিরোধিতা সার ভেবেছে

রাজ্যপালের বিরোধিতা সার ভেবেছে

দিলীপ বলেন, রাজ্য বরাবর রাজ্যপালের বিরোধিতা করে আসছে, কেন এটা হবে। রাজ্যপালের কথাও তো শুনতে হবে। তা কিন্তু শোনা হচ্ছে না। ঠিক বলছেন না ভুল বলছেন, সেটা জানার জন্যও তো শোনা উচিত। কিন্তু সেসবের বালাই নেই রাজ্য সরকারে। তাঁরা রাজ্যপালের বিরোধিতায় মেতেছে।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীকে আক্রমণ অধীর চৌধুরীর

রাজস্থানের কংগ্রেস দূর্গে বড় ফাটল! পাইলট-শিবির দিল্লি পৌঁছতেই রাজনীতির অঙ্ক তুঙ্গে

English summary
Dilip Ghosh threatens to revenge to TMC in support of MP Arjun Singh. He says BJP will take revenge after coming power in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X