• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ক্ষমতার কেন্দ্র সরছে তৃণমূলে! কল্যাণ-মদনের 'মন কি বাত' নিয়ে কটাক্ষ দিলীপের

ক্ষমতার কেন্দ্র সরছে তৃণমূলে! কল্যাণ-মদনে 'মন কি বাত' নিয়ে কটাক্ষ দিলীপের
  • |
Google Oneindia Bengali News

কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) এবং মদন মিত্র (Madan Mitra) ইস্যুতে তৃণমূলকে (Trinamool Congress) কটাক্ষে বিঁধলেন বিজেপির (BJP) সর্ব ভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন ইকোপার্কে প্রাতর্ভ্রমণে দিয়ে তিনি বলেছেন, তৃণমূলে ক্ষমতার কেন্দ্র সরছে। তাই অনেকের মন কি বাত শোনার সুযোগ হচ্ছে।

মদন মিত্রকে নিয়ে

মদন মিত্রকে নিয়ে

রবিবার মদন মিত্র নিজের দলের বিরুদ্ধে গিয়ে প্রশ্ন করেছিলেন, কাকে কোথায় গিয়ে নিজের বক্তব্য জানানো যাবে? মদন মিত্র দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কেই নিশানা করেছিলেন। যা নিয়ে এদিন সকালে দিলীপ ঘোষ বলেছেন, মদন মিত্র অনেক দিন পরে মনের কথা বলেছেন। মদন মিত্রকে পুরনো রাজনীতিক বলে অবিহিত করে দিলীপ ঘোষ বলেছেন, অনেক উত্থান-পতন দেখেছেন। মদন মিত্র মনের কথা বলার জায়গা. খুঁজছেন বলে মন্তব্য করেছেন তিনি। পাশাপাশি দিলীপ ঘোষ বলেছেন, সুব্রত বক্সির কাছে কিছু কথা বলা আর গাছের সামনে বলা একই কথা।

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও মনে কথা বলছেন

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও মনে কথা বলছেন

সাম্প্রতিক সময়ে কল্যাণ বন্দ্যোপাধ্যায় দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মন্তব্য করেছেন। যা নিয়ে বিরোধীরা কটাক্ষ করেছেন। অন্যদিকে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় সমস্যার কথা দলের ভিতরে বলার জন্য নির্দেশ দিয়েছেন। যা নিয়ে মন্তব্য করতে গিয়ে দিলীপ ঘোষ বলেছেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও মনে কথা বলছেন। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি বলেছেন, আগে মোদীজির মনে কথা শোনা যেত, এখন অনেকের মন কি বাত শোনার সুযোগ হচ্ছে।

 ক্ষমতার কেন্দ্র সরছে তৃণমূলে

ক্ষমতার কেন্দ্র সরছে তৃণমূলে

দিলীপ ঘোষ এদিন বলেছেন, তৃণমূলে ক্ষমতার কেন্দ্র সরে যাচ্ছে। সেটা অনেকেই মেনে নিতে পারছেন না। আর কোনও জায়গায় পুজোটা দেবেন তা বুঝে উঠতে পারছেন না বলেও কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।

নেত্রীর বাঁধন আলগা হচ্ছে

নেত্রীর বাঁধন আলগা হচ্ছে

দিলীপ ঘোষ আরও বলেছেন নেত্রীর বাঁধন সরকার ও গলে আলগা হচ্ছে। তিনি বলেছেন, যেভাবে ডায়মন্ডহারবার থেকে সোমেন মিত্রকে সরিয়ে এক ভাইপোকে সাংসদ করা হল, পরের নির্বাচনে হয়তো একই জিনিস শ্রীরামপুরে দেখা যাবে। সেই জোর কা ঝটকা ধীরে সে লাগে, বুঝতে পেরেই কল্যাণদা সিগন্যাল দিচ্ছেন বলে মন্তব্য করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

সব ব্যাপারে বিতর্ক তৈরি করা ফ্যাশন

সব ব্যাপারে বিতর্ক তৈরি করা ফ্যাশন

এবারও প্রজাতন্ত্র দিবসে রাজ্যে ট্যাবলো স্থান পাচ্ছে না। যা নিয়ে তৃণমূল সরকারের প্রতিবাদকে কটাক্ষ করতে দিলে দিলীপ ঘোষ বলেছেন, সব ব্যাপারে বিতর্ক তৈরি করা এই সরকারের ফ্যাশন। মানুষের আসন সমস্যা থেকে মন ঘুরিয়ে দেওয়ার চেষ্টা বলেও মন্তব্য করেছেন তিনি। দিলীপ ঘোষ বলেছেন, ট্যাবলো কী হবে না হবে তা ঠিক করার জন্য কমিটি আছে, তাদের সঙ্গে কথা বলেই বিষয়টি নিয়ে এগনো উচিত। তৃণমূল বিতর্ক চায়, কিন্তু তারা কাজ চায় না বলেও মন্তব্য করেছেন তিনি।

গুরু রবিদাসের জন্মদিন, তাই পাঞ্জাবে ভোট স্থগিত করা নিয়ে EC-র বৈঠক গুরু রবিদাসের জন্মদিন, তাই পাঞ্জাবে ভোট স্থগিত করা নিয়ে EC-র বৈঠক

English summary
Dilip Ghosh targets TMC on Kalyan Banerjee and Madan Mitra's recent comments
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X