• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে নিয়ে তৃণমূলের 'সেমসাইড গোল' হয়ে গিয়েছে! দিলীপ কটাক্ষবাণ দিতেই পাল্টা সরব সৌগত-কুণালরা

'দেহরক্ষীর ঘেরাটোপে ওরা , শুধু জ গদি আগলায়, তুমিই আবার সূর্য় জ্বেলেছো সকাল আনবে বাংলায়।' এই বার্তা দিয়ে আজও কলকাতার বুকে শুভেন্দু অধিকারী সম্পর্কে পোস্টার পড়েছে । যেখানে খোদ নন্দীগ্রামের বিধায়ককে ঘিরে আজ কার্যত সমস্ত উদ্যোগে ইতি চানার খবর আসতে শুরু করেথে তৃণমূল শিবির থেকে,সেখানে এই মমতা-বলয়ে এই পোস্টার রীতিমতো তাৎপর্যপূর্ণ। এদিকে, তৃণমূল-শুভেন্দু সংঘাত ইস্যুতে কটাক্ষ করতে ছাড়লেন না দিলীপ ঘোষ। পাল্টা জবাব সৌগতর।

 দিলীপের কটাক্ষ

দিলীপের কটাক্ষ

'যে দুজন বুড়ো খোকাকে নামানো হয়েছিল , .. যাংরা সবসময় এক্সট্রা প্লেয়ার হিসাবে খেলেন,সাইডলাইনের বাইরে ছিলেন.. তাঁদের ঢুকিয়ে দিয়ে গোল খেয়ে গিয়েছে, সেম সাইড গোল হয়ে গিয়েছে তৃণমূলের। ' এদিন প্রাতঃভ্রমণে গিয়ে এই বক্তব্য তুলে ধরেন দিলীপ ঘোষ।

পাল্টা জবাব সৌগতর

পাল্টা জবাব সৌগতর

এদিকে , দিলীপ ঘোষের এই মন্তব্যের প্রেক্ষিতে সৌগত রায় বলেন, দিলীপ ঘোষ ফুটবল দলের প্লেয়ার কেনার মতো কর ঘুরছেন। প্লেয়ার কিনতে তিনি সফল হয়েছেন কি না , তা বলতে পারবেন দিলীপ ঘোষই।

'বুড়োখোকা' মন্তব্যে সরব কুণাল

'বুড়োখোকা' মন্তব্যে সরব কুণাল

এদিকে, তৃণমূলের তরফে কুণাল ঘোষ বলেন, 'বুড়ো খোকা' মন্তব্য অত্যন্ত আপত্তিকর, অপমানজনক। তাঁর দাবি, বিজেপি এতটাই দেউলিয়া যে ককোন দলে কে কোখন পদত্যাগ করবেন, তার দিকে তাকিয়ে বসে রয়েছেন বিজেপি নেতারা।

'শোভনের মানভঞ্জনে বিজেপির বুড়োখোকা আদদামড়া'

'শোভনের মানভঞ্জনে বিজেপির বুড়োখোকা আদদামড়া'

কুণাল ঘোষ এদিন প্রশ্ন তোলেন যে, দিলীপ ঘোষের মুখে এই কথাটা কি বলা শোভা পায়? ' যেখানে বিজেপির শোভন চট্টোপাধ্যায় নিজের বান্ধবীর আঁচল ধরে ছাড়া চলতে পারেন না, সেখানে তাঁর মানভঞ্জনে বিজেপির বুড়োখোকা আদদামড়ারা সেখানে গিয়ে বসে থাকে...সেখানে দিলীপবাবুকে বৈশাখীকে ফোন করে বলতে হয়, আমি মধ্যাহ্ন ভোজ খেতে যাব। সেগুলিকে কী বলে? '

'দিদির ছোট ভাইরা ক্ষেপে আছেন'

'দিদির ছোট ভাইরা ক্ষেপে আছেন'

এক সভায় দিলীপ ঘোষ বলেন, দিদির দলে যাঁরা বল কুড়িয়ে আনতেন, তাঁদের এখন মাঠে নামানো হচ্ছে। তিনি বলেন, দিদির এখন বড় বিপদ, পার্টি সামলাবেন , না সরকার..! এদিকে 'ছোট ছোট ভাইরা দল ছেড়ে দিচ্ছেন..'। দিলীপ ঘোষ বলেন, তৃণমূল প্রাইভেট কোম্পানির থেকেও খারাপ, চাকরবাকরের মতো খাটানো হচ্ছে কর্মীদের।

বিজেপির তত্ত্বেই সিলমোহর? অমিত শাহর সঙ্গে আলোচনার পর কী বললেন অমরিন্দর সিং

English summary
Dilip Ghosh targets Sougata Roy on Subhendu Adhikari issue saying its same side goal for TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X