India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দিলীপ ঘোষের নিশানায় রাজীবের 'কামাই'! পেট্রোপণ্যের মূল্যহ্রাসে উপায় বিজেপি নেতার

Google Oneindia Bengali News

রাজনীতির স্তরে পতন হচ্ছে। সাধারণ মানুষের কাছে যা চিন্তার। এদিন রাজীব বন্দ্যোপাধ্যায়ের (rajib naerjee) দলবদল নিয়ে এমনটাই প্রতিক্রিয়া বিজেপির (bjp) সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের (Dilip ghosh) । পেট্রো পণ্যের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেছেন, কেন্দ্রীয় সরকার পেট্রোপণ্যকে জিএসটির (gst) আওতায় আনতে চাইছে, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়-সহ অনেকেই এতে অনুমতি দিচ্ছেন না।

কামাই নেই

কামাই নেই

এদিন দিলীপ ঘোষ রাজীব বন্দ্যোপাধ্যায়ের দলবদলকে তীব্র কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, বিজেপির লোকেরা সবাই মাঠে-ঘাটে কাজ করছেন। তিনি নাম না করে বলেছেন, যাঁরা সুযোগ সন্ধানী হন, তাদের পক্ষেই কাজে অসুবিধা হয়। তাঁরা কী করবেন, তা বুঝতে পারেন না। অনেকেই কামাই না হওয়ায় অসুবিধা অনুভব করেন। তিনি বলেছেন, সবাইকে পদ দিয়ে সম্মান দেওয়া হয়েছিল। তিনি বলেছেন, অনেকেই টিকিট পাওয়ার পর ভেবেছিলেন, ক্ষমতায় এলে কামাই হবে। কিন্তু তা হয়নি। তবে এই ধরনের দলবদলে বিজেপি অভ্যন্তরীণ কোনও অসুবিধায় পড়ছে না বলে দাবি করেছেন তিনি। এদিন তিনি নিকোপার্কে প্রাতর্ভ্রমণে গিয়ে এমনই মন্তব্য করেছেন।

ত্রিপুরায় বিরোধীদের সম্মান করা হয়

ত্রিপুরায় বিরোধীদের সম্মান করা হয়

ত্রিপুরায় বিরোধীরা হামলা অভিযোগ করেছেন শাসকদলের বিরুদ্ধে। এই অভিযোগকে গল্পকথা বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। তিনি দাবি করেছেনস কারও বাড়ি ভাঙা হয়নি, কাউকে গ্রেফতারও করা হয়নি। তিনি দাবি করেছেন, যেসব নেতা ত্রিপুরায় গিয়েছেন, তাঁদের এসকর্ট ও পাইলট কার, বুলেট প্রুফ গাড়ি দেওয়া হয়েছে। বিজেপি সরকারের সমালোচনা করা রীতি হয়ে দাঁড়িয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি.

জ্বালানির মূল্যবৃদ্ধি মনমোহন সিং-এর সময় থেকে

জ্বালানির মূল্যবৃদ্ধি মনমোহন সিং-এর সময় থেকে

দিলীপ ঘোষ এদিন বলেছেন, পেট্রোলের মূল্যবৃদ্ধি করা হচ্ছে মনমোহন সিং-এর সময় থেকে। প্রসঙ্গে দ্বিতীয় ইউপিএ সরকারের একেবারের শেষের দিকে জ্বালানির দাম বিনিয়ন্ত্রণ করে দেওয়া হয়েছিল। দিলীপ ঘোষ দাবি করেন মনমোহন সিং-এর ১০ বছরের রাজত্বকালে জ্বালানির দামে ৪০ শতাংশ বৃদ্ধি হয়েছে আর মোদীর রাজত্বকালে ২৭ শতাংশ বেড়েছে।

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে বিরোধীদের নিশানা

পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি নিয়ে বিরোধীদের নিশানা

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি নিয়ে বিরোধীদের নিশানা করেছেন। বলেছেন, কেন্দ্রীয় সরকার পেট্রোপণ্যকে জিএসটির আওতায় আনতে চায়। একমাত্র তা করলেই জ্বালানির মূল্যবৃদ্ধি থেকে রক্ষা পাওয়া যেতে পারে। কিন্তু বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতা অনেকেই বিষয়টিতে অনুমতি দিচ্ছেন না। যা নিয়ে কটাক্ষ করেছেন তিনি।
প্রসঙ্গত এদিন পেট্রোল ও ডিজেলের মূল্যে লিটার পিছু ৩৫ পয়সা করে বৃদ্ধি হয়েছে। এদিন কলকাতায় ডিজেলের দাম গিয়ে দাঁড়িয়েছে লিটার পিছু ১০১.৫৬ টাকা এবং পেট্রোলে ১১০.৪৯ টাকা।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Dilip Ghosh targets Rajib Banerjee for his party change and CM Mamata Banerjee on opposing Petrol-Diesel under GST.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X