• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বহিরাগত' তত্ত্বে প্রশান্তকে খোঁচা দিলীপের,পাল্টা 'বিহারী বুদ্ধিজীবী' প্রশ্নে জবাব পিকের! চড়ল পারদ

  • |

প্রশ্ন ছিল 'বহিরাগত' তত্ত্ব নিয়ে। তা কার্যত এই মুহূর্তে 'বিহারাগত' তত্ত্বের দিকে মোড় নিয়েছে! অমিত শাহদের কটাক্ষ করে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 'বহিরাগত' তত্ত্বে আক্রমণ শানান বিজেপির দিকে। সেই আক্রমণের পাল্টা জবাবে প্রশান্ত কিশোরকে টেনে বক্তব্য রেখেছেন দিলীপ ঘোষ। এদিকে, এক জনপ্রিয় বেসরকারী চ্যানেলকে দেওয়া সাক্ষৎকারে পিকেও একচুল জমি ছেড়ে কথা বলেননি দিলীপকে।

 দিলীপ ঘোষের খোঁচা বহিরাগত তত্ত্ব নিয়ে

দিলীপ ঘোষের খোঁচা বহিরাগত তত্ত্ব নিয়ে

ভিন রাজ্য থেকে বিজেপি নেতাদের রাজ্যে আসার ঘটনাকে টার্গেট করে পারদ চড়ায় তৃণমূল। সেই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বিজেপি , প্রথমেই জানিয়েছিল, বাংলাদেশীরা রাজ্যে স্বাগত, আর দেশের মানুষ বহিরাগত। এরপর দিলীপ ঘোষ প্রশান্ত কিশোরকে নিয়ে প্রশ্ন তুলে বলেন, 'আমাদের সর্বভারতীয় নেতারা বারবার আসবেন। নির্বাচনী প্রস্তুতি দেখে কেন্দ্রকে রিপোর্ট দেবেন। যাঁরা অভিযোগ করছেন, তাঁরা বাংলার লোকেদেরই ভরসা করেননা।'

'বিহারী বহিরাগত' তত্ত্ব

'বিহারী বহিরাগত' তত্ত্ব

দিলীপ ঘোষে তৃণমূলের রাজনৈতিক ভোট স্ট্র্যাটেজিস্ট প্রশান্ত কিশোরকে টার্গেটে রেখে বলেন, ' ওরা (তৃণমূল) তো বিহার থেকে বুদ্ধিজীবী এনে জেতার চেষ্টা করছে। পিকে কে? তাঁর সঙ্গে বাংলার সম্পর্ক কী? মমতা বন্দ্যোপাধ্যায় তো অসম, উত্তরপ্রদেশে গিয়েছেন তার বেলায়।'

পাল্টা বঁধেছেন পিকে!

পাল্টা বঁধেছেন পিকে!

এদিকে 'নিউজ এইট্টিন' সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষৎকারে প্রশান্ত কিশোর দিলীপের এই বক্তব্যের পাল্টা বার্তায় জবাবের সুরে বলেন, 'যদি বিহারের মানুষবহিরাগত হন , তাহলে দিলীপ ঘোষ কি বাংলায় থাকা বিহারের মানুষের ভোট চান না?' এরপরই কার্যত জমজমাট বাংলার রাজনীতির 'বহিরাগত' তত্ত্ব ঘিরে শোরগোল।

 'বহিরাগত' ও বাংলার ভোট

'বহিরাগত' ও বাংলার ভোট

এর আগে , চন্দ্রিমা ভট্টাচার্য বহিরাগত তত্ত্ব নিয়ে সাংবাদিক সম্মেলনে পারদ চড়ান। তিনি বলেন, 'যেকোনও প্রদেশ হোক বাংলার মানুষ সকলকে স্বাগত জানায়।' এরপর দিলীপ ঘোষের চাঁচাছোলা বার্তা ছিল , 'রাজ্যে অনুপ্রবশকারীরা ঢুকছে', তাই নিয়ে রাজ্য সরকারের অবস্থান তিনি জানতে চান। এপ্রসঙ্গে রোহিঙ্গা ইস্যু তিনি তুলে ধরেন।

কলকাতাঃ দইঘাট, তক্তাঘাট সহ শহরের বিভিন্ন ঘাটে ছটপুজোর উদ্বোধনে মুখ্যমন্ত্রী

English summary
Dilip Ghosh targets Prashant Kishor on Bohiragoto issue, later answers BJP chief
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X