• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাইপোর পরে নিশানায় পিসিও! কুণালের কথার সূত্র ধরে পাল্টা আক্রমণ দিলীপের

  • |

তৃণমূল কংগ্রেসের (trinamool congress) মুখপাত্র কুণাল ঘোষের (kunal ghosh) কথা সূত্র ধরে মমতা বন্দ্যোপাধ্যায়কে (mamata banerjee) নিশানা করলেন বিজেপির (bjp) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh)। একইসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে যে নির্বাচন হয়, তা সারা দেশের থেকে ব্যতিক্রম।

কালীঘাটে পদ্ম ফুটবে শুভেন্দুর সুরে দিলীপ, শিশির নিয়েও আগ্রহী দিলীপ
 কুণাল ঘোষের লেজ কাটা

কুণাল ঘোষের লেজ কাটা

চিটফান্ড কাণ্ডে তৃণমূল নেতা কুণাল ঘোষ মুকুল রায়, শোভন চট্টোপাধ্যায়দের গ্রেফতারের দাবি করেছেন। প্রসঙ্গত দিন দুয়েক আগে একটি ছবি প্রকাশ করে কুণাল ঘোষ দাবি করেছিলেন আইকোর চিটফান্ডের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক ছিল। এছাড়াও সুদীপ্ত সেনের সংস্থার ট্রেড লাইসেন্স করে দেওয়ার ব্যাপারে তৎকালীন সময়ে পুরসভার শীর্ষস্থানীয় একব্যক্তিকে এককোটি টাকা ঘুষ দেওয়ার অভিযোগ তিনি বলেছিলেন। এছাড়াও তিনি অভিযোগ করেছিলেন, কেডি সিংকে ভুল বুঝিয়ে তৃণমূলের বৃত্তে এনেছিলেন মুকুল রায়। এব্যাপারে দিলীপ ঘোষ কটাক্ষ করে বলেন, যাঁর লেজ কাটা, সে সবসময়ই চায়, অন্যের লেজ কাটতে। তিনি বলেন, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কী করবে না করবে, তা তারা ঠিক করবে।

মমতাকেও গ্রেফতার করা উচিত

মমতাকেও গ্রেফতার করা উচিত

তিনি আরও বলেন, তাহলে তো মমতা বন্দ্যোপাধ্যায়কেই গ্রেফতার করা উচিত। কেননা, তিনি তো এইসব চিটফান্ড কোম্পানির বিমান ব্যবহার করেছেন, অ্যাম্বুলেন্স উদ্বোধন করেছেন। ফলে কুণাল ঘোষের উচিত সেই দাবিও তোলা। তিনি বলেন, বাকিটা যা করার ইডি, সিবিআই করবে।

 মদনের পর জ্যোতিপ্রিয়ও

মদনের পর জ্যোতিপ্রিয়ও

সম্প্রতি জ্যোতিপ্রিয় মল্লিক দাবি করেছেন, মে মাসের পর বিজেপির সাত সাংসদ তৃণমূল যোহ দেবেন। এব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, আগে তো মদন মিত্র এই ধরনের কথা বলতেন, এখন তো জ্যোতিপ্রিয় মল্লিকও বলছেন দেখছি। হেঁয়ালি করে তিনি বলেন, সন্দেহ হচ্ছে, দেখতে হবে সব ব্যাপার ঠিক আছে কিনা। তিনি বলেন, বিজেপির একটা বুথ সভাপতিকে নিয়েই দেখুক। তিনি কটাক্ষ করে বলেন, যার পার্টি থেকে মন্ত্রী, এমএলএ, এমপি চলে যাচ্ছে, তার এরকম স্বপ্ন দেখলে হবে? তিনি বলেন, সাধারণ মানুষ জানেন, কে কোথায় যাচ্ছে, তাই উনিই ঠিক করুন, কোথায় যাবেন।

পশ্চিমবঙ্গে ব্যতিক্রমী নির্বাচন হয়

পশ্চিমবঙ্গে ব্যতিক্রমী নির্বাচন হয়

এদিন দিলীপ ঘোষ নির্বাচন কমিশনের সক্রিয়তা প্রসঙ্গে বলেন, পশ্চিমবঙ্গে যে নির্বাচন হয়, তা সারা দেশে ব্যতিক্রম। তিনি বলেন, লোকসভা নির্বাচনের সারা দেশের ৫০০ টি আসনে কোথাও কোনও গণ্ডগোল হল না। তিনি অভিযোগ করেন, রাজ্যের ৪২ টি আসনের ৪২টিতেই মারামারি, গণ্ডগোল হয়েছে। তিনি বলেন, ভোটের দিন মেদিনীপুরে তাঁর গাড়ি ভাঙচুর করা হয়েছে। তিনি বলেন, পুরো বিষয় নির্বাচন কমিশনকে লিখিতভাবে জানানো হয়েছে। পাশাপাশি রাজ্যে কীভাবে ভোট লুট করা হয়, তাও নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। ফরে সন্ত্রাসমুক্ত নির্বাচন করতে কমিশন ব্যবস্থা নেবে বলেই মনে করেন তিনি।

কালীঘাটে পদ্ম ফোটাতে ভরসা শুভেন্দুই! ২১-এর আগে দিলীপের মন্তব্যে জল্পনা

English summary
Dilip Ghosh targets Mamata Banerjee to counter Kunal Ghosh's allegation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X