• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পচা গঙ্গার ধারে থাকেন! রুচি নিয়ে প্রশ্ন তুলে 'গুরুত্বহীন' মমতাকে নিশানা দিলীপ ঘোষের

Google Oneindia Bengali News

পচা গঙ্গার (Ganga) ধারে যে থাকে, সে গঙ্গার গুরুত্ব বুঝবে কী করে! এদিন প্রাতর্ভ্রমণে দিয়ে এই ভাষাতেই তৃণমূল (Trinamool Congress) সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) প্রধানমন্ত্রী মোদীর (Narendra Modi)গঙ্গায় ডুব দেওয়া নিয়ে কটাক্ষের জবাব দিলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সাধারণ সম্পাদক দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

সোমবার প্রধানমন্ত্রীর গঙ্গায় ডুব, মঙ্গলবার কটাক্ষ মমতার

সোমবার প্রধানমন্ত্রীর গঙ্গায় ডুব, মঙ্গলবার কটাক্ষ মমতার

সোমবার দুদিনে বারাণসী সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। সেখানে পৌঁছে প্রথমেই তিনি কাল ভৈরবীর মন্দিরে পুজো দেন। এরপর লালবস্ত্র পরে গঙ্গায় ডুব দেন এবং সূর্যপ্রণাম করেন। পরে কাশী-বিশ্বনাথ করিডোরের প্রথম পর্যায়কে জাতির উদ্দেশে উৎসর্গ করেন। যা নিয়ে মঙ্গলবার গোয়ায় তৃণমূলের সভায় কটাক্ষ করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ভোট এলেই গঙ্গায় ডুব দেন প্রধানমন্ত্রী আর ভোট শেষ হলে গঙ্গা অপবিত্র করেন। তিনি আরও অভিযোগ করেন, শেষকৃত্য না করে কোভিডে মৃতদের দেহ গঙ্গায় ভাসিয়ে দিয়ে গঙ্গাকে দূষিত করেন।

পাল্টা আক্রমণ দিলীপ ঘোষের

পাল্টা আক্রমণ দিলীপ ঘোষের

এদিন ইকো পার্কে প্রাতর্ভ্রমণে যাওয়া দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি কটাক্ষ করে বলেন, পচা গঙ্গার ধারে যে থাকে সে গঙ্গার গুরুত্ব বুধবে কী করে। মমতা বন্দ্যোপাধ্যায়ের রুচি নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, যার যেমন রুচি, তিনি তেমনই কথা বলেন। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি বলেন, করোনার সময়ে দেশের মানুষের ত্রাতা নরেন্দ্র মোদী। দেশবাসীকে তিনি খাদ্য দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে দিলীপ ঘোষের অভিযোগ, কিছুই করেননি তিনি। এমন কী সরকারি কর্মীদের একলক্ষ টাকা করে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও, সেই টাকা দেওয়া হয়নি।

মমতা-সনিয়ার কোনও গুরুত্ব নেই

মমতা-সনিয়ার কোনও গুরুত্ব নেই

মমতা বন্দ্যোপাধ্যায় ইউপিএ নিয়ে প্রশ্ন তুলেছেন। অন্যদিকে সনিয়া গান্ধী নিজের বাসভবনে বিরোধীদের নিয়ে বৈঠক করছেন। যা নিয়ে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেছেন, এই জোট নিয়ে মানুষের কিছু যাবে আসবে না। দেশের রাজনীতিতে সনিয়া গান্ধী কিংবা মমতা বন্দ্যোপাধ্যায়ের কোনও গুরুত্ব নেই বলেও মন্তব্য করেছেন তিনি।

সিঙ্গুরের মানুষ জবাব দিয়েছে তৃণমূলকে

সিঙ্গুরের মানুষ জবাব দিয়েছে তৃণমূলকে

সিঙ্গুরে বিজেপির কিষাণ মোর্চার তিনদিনের আন্দোলন শুরু হয়েছে মঙ্গলবার থেকে। শুরুর দিনেই সেখানে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কৃষকদের নিয়ে নবান্ন অভিযানের হুঁশিয়ারি দিয়েছেন তিনি। যদিও প্রশাসনের বিরুদ্ধে কর্মসূচিতে বাধা তৈরির অভিযোগ করেছিল বিজেপির কিষাণ মোর্চা। সিঙ্গুরে বিজেপির কর্মসূচি নিয়ে প্রশাসনের টালবাহানা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, সিঙ্গুরের মানুষ গত নির্বাচনে তৃণমূলকে জবাব দিয়ে দিয়েছেন। মানুষ সিঙ্গুর নিয়ে তৃণমূলের ভাঁওতাবাজি ধরে ফেলেছেন বলে মন্তব্য করেছেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

পচা গঙ্গার পাশে থাকেন মমতা তাই গঙ্গার গুরুত্ব বোঝেন না, কটাক্ষ দিলীপের

কাজে লাগল না মুম্বই দৌত্য! মমতার সঙ্গে বৈঠক নিয়ে ব্যাখ্যার পর পাওয়ারকেই বিরোধী 'জোটে'র দায়িত্ব সনিয়ারকাজে লাগল না মুম্বই দৌত্য! মমতার সঙ্গে বৈঠক নিয়ে ব্যাখ্যার পর পাওয়ারকেই বিরোধী 'জোটে'র দায়িত্ব সনিয়ার

English summary
As described uninportant, Dilip Ghosh targets Mamata Banerjee on questioning Modi on dipped in Ganges.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X